শিরোনাম
প্রচ্ছদ / চট্টগ্রাম / বিজয়’ ৭১ উপদেষ্টা মুহাম্মদ নাসিম এমপি’র সাথে সংগঠনের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

বিজয়’ ৭১ উপদেষ্টা মুহাম্মদ নাসিম এমপি’র সাথে সংগঠনের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি বিজয়’ ৭১ দেশের প্রগতিশীল সাংস্কৃতিক ধারায় মহান স্বাধীনতার চিন্তা চেতনাকে বুকে ধারণ করে এ সংগঠনটি বিভিন্ন মৌলিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। আমাদের সংগ্রামের ইতিহাস তৎপরবর্তী সময়ের বিভিন্ন ঘটনা প্রবাহকে প্রজন্ম থেকে প্রজন্মকে ছড়িয়ে দেওয়ার লক্ষে কাজ করে যাচ্ছে সংগঠনটি অবিরত। তারই ধারাবাহিকতায় আজ সংগঠনের প্রতিনিধিরা বিজয়’ ৭১’র উপদেষ্টা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য মন্ত্রী মোঃ নাসিম এমপির সাথে এক সৌজন্য সাক্ষাৎ সভায় মিলিত হন। স্বাস্থ্যমন্ত্রী নাসিম বলেন, বিজয়’ ৭১ তার স্বকীয়তায় এগিয়ে যাবে এবং আগামী সুন্দর ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সহযাত্রী হিসেবে অগ্রণী ভূমিকা পালন করবে।
এসময় উপস্থিত ছিলেন, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ, উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম। চট্টগ্রাম সিভিল সার্জন ডা. আজিজুর রহমান ছিদ্দিকী। সংগঠনের সাধারণ সম্পাদক ডা. আর.কে. রুবেল, স্থায়ী কমিটির সদস্য জসিম উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি অধ্যক্ষ ডা. দুলাল কান্তি চৌধুরী, পরিমল কান্তি দত্ত, সাংগঠনিক সম্পাদক ডা. এস.এম. কামরুজ্জামান প্রমুখ।

পড়ে দেখুন

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা

চট্টগ্রাম ব্যুরো :: ঐতিহ্যবাহী চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন সিইউজে …