শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / মাটিরাঙ্গার পৌর কাউন্সিলর ইয়াবাসহ আটক

মাটিরাঙ্গার পৌর কাউন্সিলর ইয়াবাসহ আটক

॥ মাটিরাঙ্গা প্রতিনিধি ॥ খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর মো: সোহেল রানাকে (৩৫) এবার ইয়াবাসহ আটক করেছে নিরাপত্তা বাহিনী। সোমবার (৬ নভেম্বর) বিকেলে তার দুই সঙ্গীসহ আটক করা হয়।
মাটিরাঙ্গা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষকের বাড়িতে হামলা ও স্ত্রী-কন্যাকে লাঞ্চিত করার অভিযোগে গত ১৮ অক্টোবর কাউন্সিলর সোহেল রানা তার অপর এক সহযোগিসহ গ্রেফতার হয়ে বেশ কিছুদিন জেল খাটেন। তিনি পৌরসভার মুসলিমপাড়া গ্রামের মো: আবদুল খালেকের ছেলে।
জানা গেছে, সোমবার বিকালে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের মাটিরাঙ্গা সেনা জোনের ১নং আরপি চেক পোষ্টে পৌর কাউন্সিলর সোহেল রানা’র ব্যক্তিগত প্রাইভেট কারে (নম্বর চট্ট মেট্রো গ ১১-০১১৬) তল্লাশী চালায় নিরাপত্তা বাহিনীর কর্তব্যরত সদস্যরা। এ সময় কাউন্সিলর সোহেল রানা ও তার দুই সঙ্গী উপজেলার মুসলিমপাড়ার মৃত নুরুল ইসলামের ছেলে মো: জসিম উদ্দিন (২৮) ও চাঁদপুরের কচুয়া উপজেলার চাঁদপুর কচুয়া গ্রামের মো: আবুল খায়ের এর ছেলে মো: মোহন মীর (২৫) প্রাইভেট কারে ছিলেন।
নিরাপত্তা বাহিনীর সদস্যরা গাড়িটি তল্লাশী করে ৭২ পিস ইয়াবা ও কিছু গাজা উদ্ধার করে। পর নিরাপত্তা বাহিনী কাউন্সিলরসহ আটক তিনজনকে মাটিরাঙ্গা থানায় সোপর্দ করে।
মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো: জাকির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কাউন্সিলর সোহেল রানাসহ আটক তিন জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
জানা যায়, পৌর সভার কাউন্সিলর সোহেল রানা এক সময় বিএনপির ক্যাডার ছিলেন। ২০১৫ সালে মাটিরাঙ্গা পৌরসভার নির্বাচনের আগে তিনি আওয়ামীলীগে যোগ দেন। আওয়ামী টিকেটে নির্বাচন করে তিনি ৮নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন।
স্থানীয় সূত্রগুলো জানায়, কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর তিনি আরও বেপরোয়া হয়ে উঠেন। তক্ষক পাচার এবং ইয়াবা ও বিভিন্ন মাদক ব্যবসা শুরু করেন।

পড়ে দেখুন

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা

চট্টগ্রাম ব্যুরো :: ঐতিহ্যবাহী চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন সিইউজে …