শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / রাঙ্গামাটির মানিকছড়িতে যাত্রীবাহী বাস উল্টে ১ মহিলা নিহত ও আহত-২০

রাঙ্গামাটির মানিকছড়িতে যাত্রীবাহী বাস উল্টে ১ মহিলা নিহত ও আহত-২০

রাঙ্গামাটি শহরের মানিকছড়িতে যাত্রীবাহী বাস উল্টে ১ মহিলা নিহত ও ২০ জন আহত হয়েছে। নিহতের নাম তপনী বেগম। সে চট্টগ্রাম শহরের আতুরার ডিপোর শান্তি নগরের বাসিন্দা।
গতকাল বুধবার দুপুরে রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়কের মানিকছড়ি এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে গেলে এই হতাহতের ঘটনা ঘটে। যাত্রীবাহী বাস নাম পেইন্টার বাহাদুর যার নং-চট্ট মেট্টো-জ, ০৪-০১১৯।
আহত ২০ জনকে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের একজনকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়। ঘটনাস্থলে মারা যান তপনী বেগম নামে এক যাত্রী।
আহতরা হলেন, সীমান্ত ত্রিপুরা (৩০), কিনাধন তঞ্চঙ্গ্যা (৫০), মোস্তফা কামাল (২৫), পদ্ম ভ’ষণ চাকমা (৫০), নুরুল আলম (৫৮), উথাছি মারমা (৩০), শ্যামল ত্রিপুরা (২৬), মঙ্গল মিয়া (৫০), লালু চাকমা (৩৫), দর মনি চাকমা (৪০), মিজানুর রহমান , আব্দুল কাদির, আমান হোসেন , মোহাম্মদ আবু মুছা, টিংকু চৌধরী, প্রান্ত চৌধরী, ফজলুর নাহার।
প্রত্যক্ষদর্শীরা জানান, দ্রতযান নামের একটি লোকাল বাস রাঙ্গামাটি থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে যাওয়ার পথে মানিকছড়ি এলাকায় পৌছালে চাল নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। চালক বেপরোয়া গতিতে বাস চালানোর কারণে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশ্বস্থ পাহাড়ে ধাক্কা খেয়ে রাস্তার উপর উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাস চাপায় ১ মহিলা যাত্রী নিহত হয়। আহত হয় অন্তত ২০ থেকে ২৫ জন যাত্রী।
সেনাবাহিনী ও পুলিশ, ফায়ার সার্ভিস সহ স্থানীয় লোকজন দুর্ঘটনা কবলিত বাসটি থেকে আহতদের উদ্ধার করে রাঙ্গামাটি হাসপাতালে পাঠায়।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …