শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / কাঠ ও জ্বালানী কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর নব নব নির্মিত কে,বি,এস কনভেনশন হলের উদ্বোধন

কাঠ ও জ্বালানী কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর নব নব নির্মিত কে,বি,এস কনভেনশন হলের উদ্বোধন

সমাজের উন্নয়নে কাজ করতে পারলেই তাদেরকে মানুষ চিরদিন স্মরণ রাখবে বলে মন্তব্য করেছেন সাবেক বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। তিনি বলেন, শুধু অর্থ থাকলে হবে না, সমাজের মানুষের উন্নয়নে কাজ করতে হলে সুন্দর ও বড়ো মন থাকতে হবে। যাদের এই মন আছে তারা গরীব হলেও সমাজের মানুষের উপকারে কাজ করতে পারে বলে তিনি মন্তব্য করেন। তিনি বলেন, রাজানগর কাঠ ও জ্বালানী কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড সমাজের উন্নয়নে যে কাজ করতে তা চিরদিন মানুষ স্মরণ রাখবে বলে তিনি জানান। গতকাল রাজানগর কাঠ ও জ্বালানী কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর নব নব নির্মিত কে,বি,এস কনভেনশন হলের উদ্বোধন কালে তিনি একথা বলেন।
কে,বি,এস কনভেনশন হলে আয়োজিত অণুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজানগর কাঠ ও জ্বালানী কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি কামাল উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ১ নং রাজানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামশুল আলম তালুকদার, রাঙ্গামাটি পৌর আকবর হোসেন চৌধুরী, ১৩ নং ইসলামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল হোসেন চৌধুরী মিল্টন, দক্ষিণ রাজানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আহাম্মদ সৈয়দ তালুকদার, লালানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তৌহিদুল ইসলাম কাঞ্চন, ইউসুফ মাতব্বর, ইসলামপুর আওয়ামীলীগ সভাপতি সিরাজ উদ্দিন চৌধুরী, রাজানগর আওয়ামীলীগ সভাপতি আবুল হাসেন তালুকদার, সাধারণ সম্পাদক আবু জাফর তালুকদার, বিশিষ্ট সমাজ সেবক শাহাব মিয়া তালুকদার।
এর আগে ড. হাসান মাহমুদ রানীরহাট এলাকায় বেশ কিছু উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এবং নব নির্মিত ব্রীজ ও ভবনের উদ্বোধন করেন। এছাড়া তিনি এলাকার জনগনের সাথে কথা বলেন।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …