শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / দৈনিক গিরিদর্পন সম্পাদককে রাঙ্গামাটি সাংবাদিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির ফুলের শুভেচ্ছা

দৈনিক গিরিদর্পন সম্পাদককে রাঙ্গামাটি সাংবাদিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির ফুলের শুভেচ্ছা

রাঙ্গামাটি সাংবাদিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে বিজয়ীরা দৈনিক গিরিদর্পণ কাযালয়ে এসে দৈনিক গিরিদর্পণ সম্পাদক আলহাজ্ব এ কে এম মকছুদ আহমেদকে শুভেচ্ছা জ্ঞাপন করে দোয়া কামনা করেছেন।
শনিবার (৯ ডিসেম্বর) বিকেলে রাঙ্গামাটি সাংবাদিক ইউনিয়নের নব-নির্বাচিত সভাপতি ও বেসরকারী টিভি চ্যানেল এসএ টিভি ও দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চের রাঙ্গামাটির প্রতিনিধি ও সিএইচটি লাইভ অনলাইন টিভির বার্তা প্রধান মোহাম্মদ সোলায়মান ও সাধারণ সম্পাদকও ইনডিপেনডেন্ট টেলিভিশন ও দৈনিক মানবকন্ঠের রাঙ্গামাটির প্রতিনিধি হিমেল চাকমাসহ অন্যান্য সদস্যরা গিরিদর্পণ সম্পাদকে ফুলের শুভেচ্ছা জানান এবং সাংবাদিক ইউনিয়নের কার্যক্রম যাতে সুষ্ঠুভাবে পরিচালনা করতে পারেন এজন্য দেয়া কামনা করেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কোষাধ্যক্ষ এশিয়ান টিভি ও দৈনিক মানব জমিনের রাঙ্গামাটির প্রতিনিধি আলমগীর মানিক, যুগ্ম সম্পাদক ‘ দি বাংলাদেশ টুডে’র রাঙ্গামাটি প্রতিনিধি মো. শফিকুর রহমান।
এসময় দৈনিক গিরিদর্পন সম্পাদক আলহাজ্ব এ কে এম মকছুদ আহমেদ বলেন, পেশাগত দায়িত্ব পালনে সচেষ্ট থেকে বস্তুনিষ্ঠ ও সঠিক সংবাদ পরিবেশ করতে হবে। এলাকার মানুষের সুখ দুঃখের সংবাদ পরিবেশন করতে হবে। যাতে এলাকার মানুষরা এইসব সংবাদের কারণে উপকৃত লাভ করে।
তিনি রাঙ্গামাটি সাংবাদিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানান এবং যে কোন কাজের ক্ষেত্রে সর্বাত্তক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …