শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / বান্দরবানের বাইশারীতে শীতবস্ত্র বিতরণ

বান্দরবানের বাইশারীতে শীতবস্ত্র বিতরণ

॥রাহুল বড়–য়া ছোটন, বান্দরবান॥ বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার দুপুর ২টায় বাইশারী উচ্চ বিদ্যালয় মাঠে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র সহধর্মিনী মেহ্লা প্রু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই শীতবস্ত্র বিতরণ করেন।
এসময় তিনি বলেন, আমার সাহেবকে আপনারা ভালবাসেন বলেই পাঁচ পাঁচ বার এমপি বানিয়ে সংসদে পাঠিয়েছেন। আপনাদের সেই ভোট বৃথা যায়নি। আপনাদের সাথে বেইমানি করেনি বীর বাহাদুর এমপি। তিনি নাইক্ষ্যংছড়ি উপজেলার সর্বত্র ব্যাপকভাবে উন্নয়ন করেছেন।
তিনি আরো বলেন, আমি প্রতিমন্ত্রীর সহধর্মিনী হিসেবে আপনাদের কাছে খালি হাতে আসতে পারিনি বলেই সামান্য শীতের কম্বল নিয়ে এসেছি। আপনারা আমার পরিবারকে যে ভালবাসেন, আজকে তার প্রমাণ পেলাম। আমার ছেলে-মেয়েরা ছোট থাকার কারণে আপনাদের মাঝে এতদিন আসতে পারিনি। এখন সন্তানরা বড় হয়েছে। এখন সাংসারিক জেলাখানা থেকে বের হয়ে আপনাদের মাঝে ছুটে এসেছি। তিনি আরো বলেন, বিগত সময়ে প্রতিমন্ত্রীর পাশাপাশি আমি নিজেও ব্যক্তিগতভাবে এলাকার মানুষের পাশে দাড়াতে চেয়েছি। গত বৎসর নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নে ১ হাজার ৫০০ পরিবারের কাছে চিকিৎসা সেবাসহ ঘুমধুম, দৌছড়ি, সোনাইছড়ি শেষে আজকে আপনাদের বাইশারীতে শীতবস্ত্র বিতরণ করেছি।
বাইশারী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল কবির রাশেদের পরিচালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাইশারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোস্তফা কামাল, বান্দরবান জেলা আওয়ামী লীগের সদস্য উমেনু মারমা, জেলা মহিলা লীগের সহ-সভাপতি অ্যানেছিং মার্মা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবীর সহধর্মিনী কামরুন্নেছা বেবী, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ক্যাউচিং চাক, যুগ্ম আহবায়ক আবু তাহের কোম্পানী, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, সদস্য সচিব মোঃ ইমরান, উপজেলা যুবলীগের সভাপতি জসিম উদ্দিন, বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, সাধারণ সম্পাদক মংথোয়াইলা মার্মা, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আবুল কালাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পদাক মোঃ ইউনুছ বান্টু, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এসএনকে রিপন প্রমুখ।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …