শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / রাঙ্গামাটিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

রাঙ্গামাটিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

॥ নিজস্ব প্রতিবেদক ॥ রাঙ্গামাটিতে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৪৯টি পরিবারকে ত্রান সামগ্রি বিতরণ করেছে রাঙ্গামাটি সেনা রিজিয়ন। বৃহষ্পতিবার দুপুর ১টার দিকে শহরের রিজার্ভ বাজার এলাকার ২নং পাথর ঘাটা পাড়ায় ক্ষতিগ্রস্তদের ত্রাণ সামগ্রি তুলে দেন রাঙ্গামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার মো. গোলাম ফারুক। তিনি ক্ষগিগ্রস্ত প্রতি পরিবারকে এক বান্ডিল টিন ও ৫০ কেজি করে চাল বিতরণ করেন।
এসময় রাঙ্গামাটি সদর জোনের জোন কমান্ডার লে. কর্ণেল মো. রেদুওয়ানুল ইসলাম, রাঙামাটি চেম্বার অফ কর্মাস চেয়ারম্যান বেলায়েত হোসেন ভূইঁয়া উপস্থিত ছিলেন ।
পরে রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার মো. গোলাম ফারুক ও অন্যানরা অগ্নিকান্ডে ক্ষগিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন।
রাঙ্গামাটি সদর জোনের জোন কমান্ডার লে. কর্ণেল মো. রেদুওয়ানুল ইসলাম জানন, সেনাবাহিনী সুবিধা বঞ্চিত মানুষের সহায়তায় কাজ করছে। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের তাৎক্ষনিক সেনা রিজিয়নের পক্ষ থেকে সহায়তা দেওয়া হয়েছে। আপাতৎ যাতে ক্ষতিগ্রস্তরা জীবিকা নির্বাহ করতে পারে সেটা ভেবে ঢেউ টিন ও চাল বিতরণ করা হয়েছে।
উল্লেখ্য, গত বুধবার রাত ৩টার দিকে রাঙ্গামাটি শহরের রিজার্ভ বাজার এলাকার ২নং পাথর ঘাটা পাড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ৪৩টি বসত ঘর ও ৬টি দোকান আগুনে পুড়ে যায়। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত হয় প্রায় ৪৯টি পরিবার। অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুঠে আসে রাঙ্গামাটি সেনা জোন। পরে তারা রাঙ্গামাটি ফায়ার সার্ভিস,পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে।

পড়ে দেখুন

চট্টগ্রাম : প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ৫৮৭ পরিবার 

চট্টগ্রাম ব্যুরো :: প্রধানমন্ত্রী কর্তৃক চট্টগ্রাম জেলায় ভূমিহীন ও গৃহহীন (৩য় পর্যায়) ৫৮৭টি পরিবারকে জমিসহ …