শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / রাঙ্গামাটি জেলা মিনিট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

রাঙ্গামাটি জেলা মিনিট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

॥ নিজস্ব প্রতিবেদক ॥ বর্তমান সরকার দেশের সকল মানুষের অধিকার সুরক্ষায় কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পার্বত্য এলাকার উন্নয়ন ও মানুষের অধিকার বাস্তবায়নের জন্য পার্বত্য শান্তি চুক্তি করে পাহাড়ে শান্তি ফিরিয়ে এনেছে। পাহাড়ে এখন উন্নয়ন ধারা বইছে।
মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকালে রাঙ্গামাটি পৌর ট্রাক টার্মিনাল চত্বরে জেলা মিনিট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ ও নব-নির্বাচিত কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সংগঠনের সাবেক সভাপতি মোঃ ইসমাঈলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রুহুল আমিন, জেলা কৃষকলীগ সভাপতি জাহিদ আক্তার, নির্বাচিত সভাপতি বাবু কিশোর চৌধুরী, সাধারন সম্পাদক আবদুল মালেক ছোটন, সাংগঠনিক সম্পাদক আবুল বশর বাবুসহ সংগঠনের নেতৃবৃন্দ।
সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার আরো বলেন, দেশের কল্যানে সকলকে কাজ করতে হবে। কাউকে প্রতিপক্ষ না ভেবে যে কোনো সংগঠনে সম্মিলিতভাবে কাজ করলে সেই সংগঠনের কার্যক্রম গতিশীল হয়। আর গতিশীলতা আসলে সংগঠন উন্নয়নের দিকে এগিয়ে যায়।
নব-নির্বাচিত কমিটির সভাপতি-সম্পাদক-সদস্যদের শপথবাক্য পাঠ করান নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক সাব্বির আহমদ ওসমানী। আলোচনা সভা শেষে সংগঠনের সাবেক সভাপতি নব-নির্বাচিত পরিষদের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …