শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / দৈনিক গিরিদর্পণ সম্পাদক আলহাজ্ব এ,কে,এম মকছুদ আহমেদ গুরুতর অসুস্থ,চট্টগ্রাম ম্যাক্স হসপিটালে ভর্তি

দৈনিক গিরিদর্পণ সম্পাদক আলহাজ্ব এ,কে,এম মকছুদ আহমেদ গুরুতর অসুস্থ,চট্টগ্রাম ম্যাক্স হসপিটালে ভর্তি

॥ নিজস্ব প্রতিবেদক ॥ গুরুতর অসুস্থ হয়ে চট্টগ্রাম ম্যাক্স হসপিটালে ভর্তি হয়েছেন দৈনিক গিরিদর্পণ সম্পাদক আলহাজ্ব এ,কে,এম মকছুদ আহমেদ। গত কয়েক দিন ধরে তিনি অসুস্থ বোধ করলে গতকাল সকালে তাকে চট্টগ্রামে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ প্রদান করেন। পরে তাঁর পরিবারের সদস্যরা তাঁকে চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে ভর্তি করান।
আলহাজ্ব এ,কে,এম মকছুদ আহমেদের পরিবারের সদস্যরা জানান, তিনি দীর্ঘদিন ধরে ঠান্ডা জনিত কারণে অসুস্থতা বোধ করছিলেন। তাই গত কয়েকদিন আগে চট্টগ্রামে শেভরণে বিশেষজ্ঞ ডাক্তার মোঃ আরিফের শরানাপন্ন হন। তিনি ডাক্তারের পরামর্শ নিয়ে রাঙ্গামাটি চলে আসনে। বিভিন্ন পরীক্ষা নিরীক্ষায় তাঁর ফুসফুসে পানি চলে আসায় তিনি কাঁশি সহ শ্বাস কষ্টে ভুগছিলেন। এছাড়া তার দুটো পায়ে পানি চলে আসে। রাঙ্গামাটি নিজ বাড়ীতে গতকয়েকদিনে আরো বেশী অসুস্থ হয়ে পড়লে গতকাল সকালে তাকে চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
তিনি চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালের ৯ তলায় ৯০১ নং রুমে বিশেষজ্ঞ ডাক্তার ডাঃ জাহিদের এর তত্ত¦াবধানে চিকিৎসাধীন রয়েছে।
২০১৫ সালের ৩১ জানুয়ারী হঠাৎ তিনি হৃদরোগে আক্রান্ত হলে প্রথমে তাকে রাঙ্গামাটি সদর হাসপাতালে ভর্তি করানো হয় এবং ১ ফেব্রুয়রী দুপুরে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম হাসপাতালে স্থানান্তর করা হয়। এর ২ দিন পর তাকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসা সেবা প্রদান করা হয়। দীর্ঘ দিন ভালো থাকলেও গত কয়েকদিন আগে আবারো অসুস্থ হয়ে পড়ে।
এদিকে পার্বত্য চট্টগ্রামের চারণ সাংবাদিক প্রিয় মকছুদ ভাইয়ের অসুস্থতার খবরে দৈনিক গিরিদর্পণ কার্যালয়ে এসে তার শারীরিক বিষয়ে খোঁজখবর নিচ্ছেন রাঙ্গামাটির বিভিন্ন রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ, সাংবাদিকসহ অনেকে। মকছুদ আহমেদের পরিবারের পক্ষ থেকে অতিদ্রুত তার শারীরিক রোগমুক্তি কামনায় সকলের দোয়া কামনা করা হয়েছে।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …