শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / রিজার্ভ বাজারে লিফলেট বিতরণে দীপংকর তালুকদার

রিজার্ভ বাজারে লিফলেট বিতরণে দীপংকর তালুকদার

॥ নিজস্ব প্রতিবেদক ॥ পাহাড়ের অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে সকল শ্রেণী পেশার মানুষকে আগামী ২৮ জানুয়ারী মহা সমাবেশে যোগ দেয়ার আহবান জানিয়েছেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। তিনি বলেন, অস্ত্রধারীদের অত্যাচার নির্যাতনে সাধারণ মানুষ আজ অতিষ্ট, তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে। তাদের বিরুদ্ধে যদি ঐক্যবদ্ধ হওয়া না যায় তাহলে প্রতিনিয়ত তাদের অত্যাচার নির্যাতন বৃদ্ধি পাবে।
গতকাল রিজার্ভ বাজার এলাকায় ২৮ জানুয়ারী মহা সমাবেশে যোগ দিতে ব্যবসায়ীদের হাতে লিফলেট বিতরণ কালে তিনি একথা বলেন।
এ সময় রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মুছা মাতব্বর, রাঙ্গামাটি চেম্বার অব কমার্সের সভাপতি বেলাল উদ্দিন, পৌর আওয়ামলীগের সাধারণ সম্পাদক মোঃ মনসুর আলী, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ শামসুল আলম স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাওয়াল উদ্দিন, যুবলীগের সভাপতি নুর মোহাম্মদ কাজল, রিজাভ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি হাজী বানু মিয়া, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলার হেলাল উদ্দিন সহ বিভিন্ন শ্রমিক সংগঠনের প্রতিনিধি, ব্যবসায়ী সমিতির প্রতিনিধি ও বিভিন্ন সংগঠনের প্রতিনিধি এবং এলাকার জনগন ছাড়াও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।
দীপংকর তালুকদার রিজার্ভ বাজারের প্রতিটি ব্যবসায়ীর হাতে হাতে লিফলেট তুলে দেন এবং তাদেরকে আগামী ২৮ জানুয়ারী রাঙ্গামাটি পৌরসভা থেকে বিক্ষোভ মিছিলে যোগ দেয়ার আহবান জানান এবং মহা সমাবেশে উপস্থিত থাকার আহবান জানান।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …