শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / জাতিসংঘে বাংলা চাই’ রাঙ্গামাটিতে অনলাইন আবেদনের আনুষ্ঠানিক উদ্বোধন

জাতিসংঘে বাংলা চাই’ রাঙ্গামাটিতে অনলাইন আবেদনের আনুষ্ঠানিক উদ্বোধন

জাগো নিউজ টোয়েন্টিফোর ডটকম’এর উদ্যোগে ‘জাতিসংঘে বাংলা চাই’ শীর্ষক আন্দোলন কর্মসূচির ‘জাতিসংঘের সপ্তম দাপ্তরিক ভাষা হোক বাংলা’ দাবিতে অনলাইনে আবেদনের আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৬ ফেব্রুয়ারী) বিকাল ৪টায় রাঙ্গামাটি রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত অনুষ্ঠানে দাবিটির সমর্থন জানাতে আনুষ্ঠানিকভাবে ভোট দিয়ে অনুষ্ঠানটির উদ্বোধন করেন, রাঙ্গামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী। জাগোনিউজ টোয়েন্টিফোর ডটকম’এর জেলা প্রতিনিধি সুশীল চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, রাঙ্গামাটি সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. সোলেয়মান, সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মিল্টন বাহাদুর ও রেড ক্রিসেন্ট সোসাইটির রাঙ্গামাটির সাবেক সাধারণ সম্পাদক আবু সাদাৎ মো. সায়েম। অনুষ্ঠানে সামাজিক, সংস্কৃতি ও গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন স্তরের মানুষ উপস্থিত ছিলেন।
এতে শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন, জাগোনিউজ টোয়েন্টিফোর ডটকম’এর জেলা প্রতিনিধি সুশীল চাকমা। এরপর আনুষ্ঠানিকভাবে ভোট দিয়ে অনুষ্ঠানটির উদ্বোধন করেন, মেয়র আকবর হোসেন চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, জাগো নিউজের এ উদ্যোগ বিশাল এবং গর্বের। এটি বাঙালি জাতির প্রাণের দাবি। তিনি দাবিটির সঙ্গে একাত্ম ঘোষণা করে এর সফল-স্বার্থক বাস্তবায়নে শহর ও জেলাবাসীসহ সর্বস্তরের মানুষকে স্বতঃস্ফূর্ত সমর্থন জানিয়ে অনলাইনে ভোট দেয়ার আহবান জানান।
রাঙ্গামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল বলেন, জাগোনিউজের এই মহতী উদ্যোগে জাতি, ধর্ম, বর্ণ, দলমত নির্বিশেষে বাংলাদেশের প্রতিটি নাগরিককে এগিয়ে আসা উচিত। এটি সময়ের দাবি। দাবিটি আদায়ে গোটা জাতিকে একীভূত হওয়ার আহবান জানান তিনি।

পড়ে দেখুন

জাফর ওয়াজেদকে চতুর্থবারের মত পিআইবির মহাপরিচালক হিসেবে নিয়োগ প্রদান করায় গিরিদর্পন পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক : সরকার প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ- পিআইবি’র মহাপরিচালক পদে আরও দুই বছরের জন্য চুক্তিভিত্তিক …