শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / বান্দরবানের মেঘলা পর্যটন কেন্দ্রের নবনির্মিত চিড়িয়াখানার গেইটের উদ্বোধন

বান্দরবানের মেঘলা পর্যটন কেন্দ্রের নবনির্মিত চিড়িয়াখানার গেইটের উদ্বোধন

মায়ানমার থেকে পালিয়ে আসা বান্দরবান সীমান্তের জিরো লাইনে অবস্থানরত রোহিঙ্গাদের ফেরত পাঠাতে কাজ করছে সরকার। মায়ানমার সরকারের শর্ত আমরা পূরণ করার চেষ্টা করছি। সম্প্রতি আমরা মায়ানমারের মংডুতে গিয়ে জয়েন্ট ওয়ার্কির গ্রুপের বৈঠক করে বাংলাদেশে অবস্থানরত মায়ানমার নাগরিকদের ফেরত নেওয়ার জন্য আলাপ আলোচনা করি এবং জয়েন্ট ওয়ার্কির গ্রুপের বৈঠকে মংডুর জেলা প্রশাসক আমাদের জানান, আমরা বাংলাদেশে চলে যাওয়া রোহিঙ্গাদের ফেরত আনতে আমাদের উর্ধতন কর্মকর্তাদের সাথে আলোচনা করব, এমনটাই জানালেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো: আবদুল মান্নান।
বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় বান্দরবান জেলা প্রশাসন পরিচালিত পর্যটন কেন্দ্র মেঘলার নবনির্মিত চিড়িয়াখানার গেইটের শুভ উদ্বোধন কালে চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো:আবদুল মান্নান সাংবাদিকদের এসব তথ্য জানান।
এসময় কমিশনার আরো জানান, আমরা দেখে এসেছি মায়ানমার সরকার রোহিঙ্গাদের আশ্রয়ের জন্য কিছু ক্যাম্প তৈরি করছে এবং কিছু পদক্ষেপ গ্রহণ করছে, আশা করি রোহিঙ্গাদের ফেরত নিতে দ্রুত পদক্ষেপ নেবে মায়ানমার সরকার।
বান্দরবানের মেঘলার নবনির্মিত চিড়িয়াখানার গেইটের শুভ উদ্বোধন কালে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক মো: শফিউল আলম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো: মুফিদুল আলম, রেভিনিউ ডেপুটি কালেক্টর নুর-এ-জান্নাত রুমী, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো:আলীনুর খান, বান্দরবানের বিশিষ্ট ঠিকাদার মো: জহিরুল হক সহ সরকারি প্রতিষ্ঠানের উর্ধতন কর্র্মকর্তা ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

পড়ে দেখুন

কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

॥ ডেস্ক রিপোর্ট ॥ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের …