শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / নওগাঁয় বরেন্দ্র রেডিওর ৬ষ্ঠ বর্ষপূর্তি উৎসব পালিত

নওগাঁয় বরেন্দ্র রেডিওর ৬ষ্ঠ বর্ষপূর্তি উৎসব পালিত

নওগাঁ প্রতিনিধি: র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে নওগাঁয় বরেন্দ্র রেডিও ৯৯.২এফএম এর ৬ষ্ঠ বর্ষপূর্তি উৎসব পালিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় বরেন্দ্র রেডিও চত্ত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বরেন্দ্র রেডিও চত্ত্বরে এসে শেষ হয়। পরে রেডিও’র মিলনাতয়নে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার ইকবাল হোসেন।
নওগাঁ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মুশতানজিদা পারভিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, সাবেক অধ্যক্ষ শরিফুল ইসলাম খান, রুট মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটির পরিচালক এস এম মাসুম, একুশে পরিষদের সভাপতি ডিএম আব্দুল বারী এবং প্রথম আলো বন্ধুসভার সাধারণ সম্পাদক তসলিমা ফেরদৌস ।
বক্তারা বলেন, নওগাঁর কন্ঠস্বর হিসাবে বরেন্দ্র রেডিও সার্বভৌমত্ব, সমাজে পিছিয়ে থাকা খেটে খাওয়া মানুষের অধিকার সুরক্ষা, স্থানীয় জনগোষ্টির সমস্যা , সম্ভবনার কথা এবং দেশের স্বাধীনতা ইতিহাস অর্জনের প্রশংনীয় ভূমিকার কথা তুলে ধরেন, যা অত্যন্ত প্রশংসনীয়।
বরেন্দ্র রেডিওর বর্ণাঢ্য কর্মপথচলা এবং নানান দিক নিয়ে আলোচনা করেন বরেন্দ্র রেডিওর চীফ প্রোগ্রাম প্রডিউসার ও সিনিয়র রিপোর্টার রিফাত হোসাইন সবুজ। রেডিওর প্রোগ্রাম প্রডিউসার নাজনিন নাহার শিমুর সঞ্চালনায় করেন। স্বাগত বক্তব্য রাখেন বরেন্দ্র রেডিওর স্টেশন ম্যানেজার সুব্রত সরকার।
এসময় উপস্থিত ছিলেন রেডিও’র মানব সম্পদ বিভাগের প্রধান মোমিনুল ইসলাম, চীফ নিউজ এডিটর শাহরিনা জুঁই , ফ্যান ক্লাবের সভাপতি দুলাল হোসেন, সাধারন সম্পাদক আবু রায়হান রাসেল প্রমূখ ।
বর্ষপূর্তি উপলক্ষে দিন ব্যাপী বিভিন্ন অনুষ্ঠান সম্প্রচার কার্যক্রম হাতে নিয়েছে রেডিওর কর্মীরা। বর্ষপূর্তি অনুষ্ঠানে বরেন্দ্র রেডিওর সকল সদস্যবৃন্দ সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের কলাকুশলীগণ অংশগ্রহণ করেন।

পড়ে দেখুন

কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

॥ ডেস্ক রিপোর্ট ॥ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের …