শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / যেকোন বিশৃংঙ্খলা প্রতিরোধ করতে আমাদের বর্ডার গার্ড (বিজিবি) প্রস্তুত——–স্বরাষ্ট্রমন্ত্রী

যেকোন বিশৃংঙ্খলা প্রতিরোধ করতে আমাদের বর্ডার গার্ড (বিজিবি) প্রস্তুত——–স্বরাষ্ট্রমন্ত্রী

॥ রাহুল বড়–য়া ছোটন, বান্দরবান ॥ বাংলাদেশ বর্ডার গার্ডের ৯১তম রিক্রুট ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার (১ মার্চ) দুপুরে বান্দরবানের পাশ্ববর্তী চট্টগ্রামের সাতকানিয়ার বাইতুল ইজ্জতে বাংলাদেশ বর্ডার গার্ডের ট্রেনিং সেন্টারে ৯১তম রিক্রুট ব্যাচের এই প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠান অনুষ্টিত হয়।
অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি। এসময় বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল আবুল হোসেন ও বর্ডার গার্ড ট্রেনিং সেন্টার এন্ড কলেজের কমান্ড্যান্ট ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজ্জাদ হোসেন, এনডিসি, পিএসসি প্রধান অতিথির সংঙ্গে অভিবাদন মঞ্চে উপস্থিত ছিলেন।
এছাড়া ও অনুষ্টানে চট্টগ্রাম অঞ্চলের সামরিক ও বিজিবি’র উর্দ্ধতন কর্মকর্তা, স্থানীয় বেসামরিক প্রশাসন ও পুলিশের উর্ধতন কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, বোমাং সার্কেল রাজা প্রকৌশলী উ চ প্রু চৌধুরী সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং নবীন সৈনিকদের অভিভাবকবৃন্দ উপস্থিত থেকে এ সমাপনী কুচকাওয়াজ উপভোগ করেন।
৯১তম রিক্রুট ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি বলেন, বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুমের-তুমব্রু সীমান্তে মিয়ানমার সেনাবাহিনী অহেতুক সমরাস্ত্র প্রদর্শন করেছে। আমাদের বিজিবির মহাপরিচালক মিয়ানমারের সাথে যোগাযোগ করছে। এসময় তিনি আরো বলেন, বাংলাদেশ বর্ডার গার্ড বিজিবি অত্যান্ত শক্তিশালী, বিজিবি দেশকে ভালবাসে। যেকোন বিশৃংঙ্খলা প্রতিরোধ করার জন্য আমাদের বর্ডার গার্ড (বিজিবি) প্রস্তুত রয়েছে।

পড়ে দেখুন

বান্দরবানে অনগ্রসর নারীদের সেলাই মেশিন, প্রশিক্ষণ ভাতা, সনদপত্র ও স্বেচ্ছাসেবী মহিলা সমিতিকে অনুদান বিতরণ

॥রাহুল বড়ুয়া ছোটন, বান্দরবান॥ বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯৩ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে …