শিরোনাম
প্রচ্ছদ / তৃণমূল / নানিয়ারচরে কয়েক ঘন্টার ব্যবধানে প্রতিপক্ষের হামলায় ইউপিডিএফ ও জেএসএস এমএন লারমা গ্রুপের ২ জন নিহত

নানিয়ারচরে কয়েক ঘন্টার ব্যবধানে প্রতিপক্ষের হামলায় ইউপিডিএফ ও জেএসএস এমএন লারমা গ্রুপের ২ জন নিহত

॥ নিজস্ব প্রতিবেদক ॥ রাঙ্গামাটির নানিয়ারচরে সাবেক্ষংয়ে কয়েক ঘন্টার ব্যবধানে প্রতিপক্ষের হামলায় ২ জন নিহত হয়েছেন। নিহতদের একজন হলেন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট নেতা জনি চাকমা এবং অপর জন জেএসএস এমএন লারমা গ্রুপের সদস্য সাধন চাকমা। গতকাল বুধবার বিকালে কয়েক ঘন্টার ব্যবধানে এই হত্যাকান্ড ঘটে।
নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রথম ঘটনায় প্রতিপক্ষে গুলিতে জনি তংচংগ্যা নামে ইউপিডিএফের এক কর্মী নিহত হয়। তার গ্রামের বাড়ী রাজস্থলী উপজেলায়। সন্ধ্যায় পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এ ঘটনার রেশ কাটতে না কাটতেই নানিয়ারচরের সাবেক্ষং এর তারাছড়া গ্রামে এক দুর্বৃত্ত জেএসএস এমএন লারমা গ্রুপের সদস্য সাধন চাকমাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। সাধন চাকমা শ্বশুর বাড়ীতে অবস্থান করছিল।
নানিয়ারচরের সাবেক্ষং ইউনিয়নের বেতছড়ি এলাকার বুধবার (১১ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে। একটি চায়ের দোকানে ইউপিডিএফ কর্মী জনি তংচংগ্যা অবস্থান করছিলেন। এসময় প্রতিপক্ষের একদল অস্ত্রধারী তাকে লক্ষ্য করে গুলী করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে জনি তংচংগ্যার মৃত্যু হয়। খবর পেয়ে নানিয়ারচর থানা পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করে। অপরদিকে পুলিশ তারাছড়া গ্রামে নিহত জেএসএস এমএন লারমা গ্রুপের সদস্য সাধন চাকমার লাশ উদ্ধারে জন ঘটনাস্থলে গেছে।
এদিকে আজ বৃহস্পতিবার থেকে পার্বত্য অঞ্চলের ক্ষুদ্র নৃ গোষ্ঠীদের প্রধান উৎসব বৈসাবী উৎসবের প্রাক্কালে আবারো ভ্রাতৃঘাতি সংঘাতে ২ জন নিহত হওয়ার ঘটনায় উপজাতীয় গ্রাম গুলোতে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

পড়ে দেখুন

কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

॥ ডেস্ক রিপোর্ট ॥ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের …