শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / দৈনিক গিরিদর্পণ সম্পাদককে দেখতে গেলেন সাবেক পৌর চেয়ারম্যান ও বিশিষ্ট চিকিৎসক ডাঃ এ কে দেওয়ান ও দৈনিক রাঙামাটি সম্পাদক আনোয়ার আল হক

দৈনিক গিরিদর্পণ সম্পাদককে দেখতে গেলেন সাবেক পৌর চেয়ারম্যান ও বিশিষ্ট চিকিৎসক ডাঃ এ কে দেওয়ান ও দৈনিক রাঙামাটি সম্পাদক আনোয়ার আল হক

॥ নিজস্ব প্রতিবেদক ॥ দৈনিক গিরিদর্পণ পত্রিকার সম্পাদক ও প্রকাশক অসুস্থ আলহাজ্ব এ কে এম মকছুদ আহমেদকে দেখতে গেলেন সাবেক পৌর চেয়ারম্যান ও বিশিষ্ট চিকিৎসক ডাঃ এ কে দেওয়ান ও দৈনিক রাঙামাটি সম্পাদক আনোয়ার আল হক।
শনিবার (৮সেপ্টেম্বর) দুপুরে রাঙ্গামাটির জেল রোডস্থ নিজ বাসভবনে গিয়ে সাবেক পৌর চেয়ারম্যান ও বিশিষ্ট চিকিৎসক ডাঃ এ কে দেওয়ান ও আনোয়ার আল হক মকছুদ আহমেদ এর শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। তিনি চিকিৎসকের দেওয়া নির্দেশনা মোতাবেক চলাফেরা ও ঔষুধপত্র সেবনের পরামর্শ দেন এবং দ্রুত সুস্থতা কামনা করেন।
এসময় অসুস্থ আলহাজ্ব এ কে এম মকছুদ আহমেদ তার অসুস্থতার বিষয়ে ডাঃ এ কে দেওয়ানকে বিস্তারিত খুলে বলেন এবং সবার দোয়ায় তিনি যে আবার সুস্থ হয়ে উঠছেন তার জন্য সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তার অসুস্থতার কথা শুনে বাসায় দেখতে আসাতে ডাঃ এ কে দেওয়ানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এসময় সিএইচটি টাইম২৪ ডটকম এর সম্পাদক ও দৈনিক রাঙামাটি প্রতিনিধি আলমগীর মানিক, দৈনিক রাঙ্গামাটির ঢাকা ব্যুারো শামিমুল আহসান উপস্থিত ছিলেন।
উল্লেখ, তিনি গত (২৯ আগষ্ট) বুধবার রাত সাড়ে ৯ টার দিকে নিজ বাস ভবনে দ্বিতীয় বারের মতো হার্ট স্ট্রোক করে মাথা ঘুরে পড়ে গিয়ে মাথা ও নাকে মারাত্মক আঘাতপ্রাপ্ত হন। পরের দিন তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয় এবং আইসিইউতে তিনি চিকিৎসাধীন ছিলেন।
শনিবার ২ সেপ্টেম্বর চিকিৎসা শেষে রাঙ্গামাটি জেল রোডস্থ’ তার নিজ বাড়ীতে ফিরে আসেন।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …