শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদের শারীরিক ও চিকিৎসার খোঁজ নিলেন ডাঃ সুপ্রিয় বড়–য়া

দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদের শারীরিক ও চিকিৎসার খোঁজ নিলেন ডাঃ সুপ্রিয় বড়–য়া

॥ নিজস্ব প্রতিবেদক ॥ দৈনিক গিরিদর্পণ পত্রিকার সম্পাদক ও প্রকাশক অসুস্থ আলহাজ্ব এ কে এম মকছুদ আহমেদকে দেখতে গেলেন বাংলাদেশ বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘের রাঙ্গামাটি জেলা সভাপতি, রাঙ্গামাটির বিশিষ্ট চিকিৎসক ও চট্টগ্রাম মেডিকেল কলেজের সাবেক সহকারী পরিচালক ও রাঙ্গামাটির সাবেক সিভিল সার্জন, বাংলাদেশ মানবাধিকার কমিশন রাঙ্গামাটি জেলার সভাপতি ডাঃ সুপ্রিয় বড়–য়া।
গতকাল শনিবার (২২সেপ্টেম্বর) সন্ধ্যায় রাঙ্গামাটির জেল রোডস্থ নিজ বাসভবনে গিয়ে রাঙ্গামাটির বিশিষ্ট চিকিৎসক ও চট্টগ্রাম মেডিকেল কলেজের সাবেক সহকারী পরিচালক ও রাঙ্গামাটির সাবেক সিভিল সার্জন ডাঃ সুপ্রিয় বড়–য়া দৈনিক গিরিদর্পন সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদ এর শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। তিনি চিকিৎসকের দেওয়া নির্দেশনা মোতাবেক চলাফেরা ও ঔষুধপত্র সেবনের পরামর্শ দেন এবং দ্রুত সুস্থতা কামনা করেন।
এসময় অসুস্থ আলহাজ্ব এ কে এম মকছুদ আহমেদ তার অসুস্থতার বিষয়ে ডাঃ সুপ্রিয় বড়–য়াকে বিস্তারিত খুলে বলেন এবং সবার দোয়ায় তিনি যে আবার সুস্থ হয়ে উঠছেন তার জন্য সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তার অসুস্থতার কথা শুনে বাসায় দেখতে আসাতে ডাঃ সুপ্রিয় বড়–য়াকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এসময় রাঙ্গামাটি বড়–য়া কল্যাণ সমিতির অন্যতম নেতা বাংলাদেশ মানবাধিকার কমিশন রাঙ্গামাটির সাধারণ সম্পাদক শিক্ষক তপন কান্তি বড়–য়া, মানবাধিকার কমিশন রাঙ্গামাটির অর্থ সম্পাদক মোঃ ইয়াকুব মিয়া, বিশিষ্ট লেখক ও কলামিষ্ট মং ইয়ং মারমা উপস্থিত ছিলেন।
উল্লেখ, তিনি গত (২৯ আগষ্ট) বুধবার রাত সাড়ে ৯ টার দিকে নিজ বাস ভবনে দ্বিতীয় বারের মতো হার্ট স্ট্রোক করে মাথা ঘুরে পড়ে গিয়ে মাথা ও নাকে মারাত্মক আঘাতপ্রাপ্ত হন। পরের দিন তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয় এবং আইসিইউতে তিনি চিকিৎসাধীন ছিলেন।
শনিবার ২ সেপ্টেম্বর চিকিৎসা শেষে রাঙ্গামাটি জেল রোডস্থ’ তার নিজ বাড়ীতে ফিরে আসেন।

পড়ে দেখুন

বান্দরবানের তুমব্রু থেকে আরো ১টি অবিস্ফোরিত রকেট লাঞ্চার উদ্ধার করেছে বিজিবি

॥ নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি ॥ বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের তুমব্রু-ঘুমধুম মিয়ানমার সীমান্তে বসবাসকারী রয়েছে ৩০ হাজার …