শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / বান্দরবানে উন্নয়ন মেলা নিয়ে সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের প্রেস ব্রিফিং

বান্দরবানে উন্নয়ন মেলা নিয়ে সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের প্রেস ব্রিফিং

॥ রাহুল বড়–য়া ছোটন, বান্দরবান ॥ “অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে সারাদেশের মত বান্দরবানে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা, আর এই উন্নয়ন মেলা সুষ্ঠ ও সুন্দরভাবে উদযাপনের জন্য বান্দরবানের জেলা প্রশাসনের উদ্যোগে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৩ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলামের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো: শফিউল আলম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আবুল কালাম, সহকারি কমিশনার ইসরাত জাহান সনি, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা ।
এসময় সভায় জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম জানান, আগামী ৪ অক্টোবর সকাল ১০টায় বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন করা হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন।
এসময় বান্দরবানের বিভিন্ন সরকারি দপ্তরের উর্ধতন কর্মকর্তারা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। জেলা প্রশাসক আরো জানান, তিনদিনব্যাপী এই উন্নয়ন মেলায় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড প্রদর্শনের পাশাপাশি স্বাধীনতার প্রকৃত ইতিহাস এবং জেলার উন্নয়ন ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরা হবে।
আয়োজকের জানান, এবারের মেলায় বান্দরবানের সরকারী দপ্তর, এনজিওসহ বিভিন্ন প্রতিষ্ঠানের ৮৪ টি স্টল বসবে এবং আগামী ৬ অক্টোবর সন্ধ্যায় আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে এই মেলার সমাপ্তি ঘটবে।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …