শিরোনাম
প্রচ্ছদ / অন্যান্য / এবার ইউটিউবে ‘মিস্টার বাংলাদেশ’র ‘যাও দিলাম যেতে’

এবার ইউটিউবে ‘মিস্টার বাংলাদেশ’র ‘যাও দিলাম যেতে’

ভালোবাসার মায়া, যা যেতে দিলেও সরে যায় না আবার দূরে গেলেও হারিয়ে যায় না। তবুও ভালোবাসার মেঘেরা যখন ধীরে ধীরে হৃদয় আকাশ থেকে সরে যেতে চায়,তখন অসহায় হৃদয়কে বলতেই হয়, ‘যাও দিলাম যেতে আর এভাবেই মনের কথা প্রকাশ করেছেন খিজির হায়াত খান

এবার ইউটউবে ‘মিস্টার বাংলাদেশ’ এর ‘যাও দিলাম যেতে’ শিরোনামের আরো একটি গান প্রকাশ পেয়েছে। গানটির লিখেছেন ছবির অভিনেতা খিজির হায়াত খান নিজে এবং এছাড়া সুর দিয়েছেন নাজমুল আবেদীন আবির।

গানের ভিডিওতে রয়েছেন ছবির অভিনেতা খিজির হায়াত খান এবং তার সঙ্গে ছিলেন ছবিটির নায়িকা লাক্স তারকা শানারেই দেবী শানুকে। এর আগে ‘মিস্টার বাংলাদেশ’ এর আরো দুটি গান ইউটিউবে প্রকাশ পেয়েছে। আর গানগুলো প্রতিটিই দর্শদের মনে জাগয়া করে নিয়েছে।

এদিকে, আগামী ১৬ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ছবিটি। এর আগে ১৯ অক্টোবর চলচ্চিত্রটি সেন্সর থেকে আনকাট ছাড়পত্র পায়। আর এ ছবিটি দিয়েই বড় পর্দায় অভিষেক হয়েছে ‘জাগো’ খ্যাত নির্মাতা খিজির হায়াত খানের।

এছাড়া, কেএইচকে প্রোডাকশনের ব্যানারে আবু আকতারুল ইমান পরিচালিত ‘মিস্টার বাংলাদেশ’ চলচ্চিত্রটিতে আরো অভিনয় করেছেন, টাইগার রবি, জুবায়ের জুনায়েদ, শাহরিয়ার সজীব, শামীম হাসান সরকার, মেরিয়ান, সোলাইমান সুখন ও হামিদুর রহমান প্রমূখ।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …