শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / না ফেরার দেশে চলে গেলেন বাংলাদেশ টেলিভিশন রাঙ্গামাটি জেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ মোস্তফা কামাল

না ফেরার দেশে চলে গেলেন বাংলাদেশ টেলিভিশন রাঙ্গামাটি জেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ মোস্তফা কামাল

॥ রাঙ্গামাটি প্রতিনিধি ॥ না ফেরার দেশে চলে গেলেন বাংলাদেশ টেলিভিশন রাঙ্গামাটি জেলা প্রতিনিধি, রাঙ্গামাটি শিশু নিকেতন বিদ্যালয়ের অধ্যক্ষ, বিশিষ্ঠ ক্রীড়াবিদ, উপস্থাপক, রাঙ্গামাটি প্রেসক্লাব পরিবারের সদস্য সিনিয়র সাংবাদিক মোস্তফা কামাল। গতকাল বিকাল ৩ টা ৪০ মিনিটে চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্নাহে রাজেউন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল – বছর। তিনি স্ত্রী ৫ বছরের একমাত্র কন্যা রেখে গেছেন। আগামীকাল বাদে জহুর পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কমপ্লেক্স চত্বরে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হবে।
সাংবাদিক মোস্তফা কামালের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে পুরো রাঙ্গামাটি জুড়ে শোকের ছায়া নেমে আসে। অনেকেই কান্নায় ভেঙ্গে পড়েন। শিক্ষক হিসাবে তার নাম ডাক ছিলো ভালো, অসংখ্য ছাত্র-ছাত্রী কান্নায় ভেঙ্গে পড়ে।
সাংবাদিক মোস্তফা কামাল দীর্ঘদিন ধরে কিডনী সহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। গতকাল সকালে তার শারিরীক অবস্থার অবনতি হলে তাকে প্রথমে রাঙ্গামাটি সদর হাসপাতালে ভর্তি করানো হয়। পরে রাঙ্গামাটি থেকে চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে নিয়ে যাওয়ায় হয়। ম্যাক্স হাসপাতালের ডাক্তার তার শারিরক অবস্থার অবনতি দেখে তাকে আই সিইউতে রেফার করে। আজ বিকাল ৩ টা ৪০ মিনিটে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। পরে রাতে চট্টগ্রাম থেকে রাঙ্গামাটি নিয়ে আসা হয়। রাত ৮ টার দিকে মরহুমের মরদেহ রাঙ্গামাটি রিজার্ভ মুখস্থ নিজ বাস ভবনে নিয়ে আসলে তাকে শেষ বারের মতো শ্রদ্ধা জানাতে শত শত মানুষ ছুটে আসে।
তার মৃত্যুতে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও আওয়ামীলীগ প্রার্থী দীপংকর তালুকদার, বর্তমান সংসদ সদস্য জেএসএস সতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদার, সাবেক উপমন্ত্রী বিএনপির প্রার্থী মনি স্বপন দেওয়ান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা, রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান তরুন কান্তি ঘোষ, রাঙ্গামাটি জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদ, পুলিশ সুপার মোঃ আলমগীর কবির, দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদ, প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে, দৈনিক রাঙ্গামাটি সম্পাদক ও প্রেসক্লাবের সধারণ সম্পাদক আনোয়ার আল সহ, সিএইচটি নিউজ টুয়েন্টিফোরের নির্বাহী সম্পাদক এস,এম শামসুল আলম, রাঙ্গামাটি সাংবাদিক ফোরাম সভাপতি নন্দন দেবনাথ, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হিমেল চাকমা সহ বিভিন্ন সংগঠন গভীর শোক জানিয়েছেন।

পড়ে দেখুন

কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

॥ ডেস্ক রিপোর্ট ॥ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের …