শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / প্রধানমন্ত্রীর নির্দেশ ও পরামর্শ নিয়ে বৃহত্তর চট্টগ্রামবাসীর কল্যাণে কাজ করে যাবো–ভূমিমন্ত্রী

প্রধানমন্ত্রীর নির্দেশ ও পরামর্শ নিয়ে বৃহত্তর চট্টগ্রামবাসীর কল্যাণে কাজ করে যাবো–ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এম.পি বলেছেন, আমি সারা দেশের মন্ত্রী কিন্তু আমার শেখর চট্টগ্রাম দক্ষিণ জেলায়। আমার উপর যে গুরুদায়িত্ব মাননীয় প্রধানমন্ত্রী আমাকে দিয়েছেন সকল বিতর্কের উর্দ্ধে থেকে সততার সাথে সেই গুরুদায়িত্ব পালন করে মাননীয় প্রধানমন্ত্রী ও দক্ষিণ জেলাবাসীর সম্মান আমি রক্ষা করতে সচেষ্ট থাকবো। মাননীয় প্রধানমন্ত্রী চট্টগ্রামের উন্নয়নে আন্তরিক, আমি প্রধানমন্ত্রীর নির্দেশ ও পরামর্শ নিয়ে বৃহত্তর চট্টগ্রাম বাসীর উন্নয়নে কাজ করে যাবো। মানুষ এখন বোকা নয়, যেনতেন প্রকারে মানুষকে খুশী করার সময় এখন নেই। সর্বোচ্চ সেবা দিতে না পারলে আমাদের বিশাল অর্জণ রক্ষা করা যাবেনা। রাজনৈতিক পরিবারের সন্তান হিসাবে আমি আমার পিতার কাছে আসা সাধারণ মানুষের প্রত্যাশা কি জানি। আমার মন্ত্রণালয় পরিচালনায় মানুষের সন্তুষ্টি অর্জনের সকল অন্তরায় দূর করতে যা যা করার করব। তিনি তার মরহুম পিতা আখতারুজ্জামান চৌধুরী, প্রয়াত জননেতা আতাউর রহমান খান কায়সার সহ প্রয়াত নেতাদের স্মরণ করে বলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ বর্তমানে সুসংহত অবস্থান বর্তমান নেতৃত্বের প্রশংসনীয় কর্মকান্ডের ফল। আমার জায়গা থেকে আমি দক্ষিণ জেলার রাজনৈতিক মর্যাদা সমুন্নত রাখতে সকল প্রকার সহযোগিতা অব্যাহত রাখবো। আজ ১২ জানুয়ারি বিকেল ৪টায় সার্সন রোডস্থ বাসভবনে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি একথা বলেন।
সভাপতির বক্তব্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, দক্ষিণ চট্টগ্রামবাসী একজন পূর্ণমন্ত্রী পাওয়ায় মরহুম আখতারুজ্জামান চৌধুরীর হাতে গড়া দক্ষিণ চট্টগ্রামের আওয়ামী পরিবারের সকল নেতা-কর্মীরা গর্বিত ও আনন্দিত। তিনি বলেন, আমাদের মাথার উপর দেশ তারপরে দল তারপরে আমরা। এই বোধ নিয়ে রাজনীতি বা দল পরিচালনা হলে আমাদের সফলতা কেউ নষ্ট করতে পারবেনা। ভূমিমন্ত্রী হওয়াটাকে তিনি সততার পুরস্কার হিসাবে বর্ণনা করে এই সম্মান রক্ষার্থে মন্ত্রীর সাথে থাকার অঙ্গীকার করে তিনি বলেন বিশাল সাফল্যকে কঠিন দায়িত্ব ভেবে আচরনে সংযমী হওয়াটাকে আজ নেতা-কর্মীদের বড় করে দেখতে হবে।
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সহ-সভাপতি আবুল কালাম চৌধুরী, সহ-সভাপতি এড: এ কে এম সিরাজুল ইসলাম চৌধুরী, সহ-সভাপতি আবু সাঈদ চৌধরী, সহ-সভাপতি হাবিবুর রহমান চেয়ারম্যান, আইন সম্পাদক এড: মির্জা কছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এড: জহির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, সাংগঠনিক সম্পাদক মোছলেহ উদ্দিন মনসুর, শ্রম সম্পাদক খোরশেদ আলম, দপ্তর সম্পাদক আলহাজ্ব আবু জাফর, কৃষি সম্পাদক এড: আবদুর রশিদ, শিক্ষা সম্পাদক বোরহান উদ্দিন এমরান, বন বিষয়ক সম্পাদক এড: মুজিবুল হক, তথ্য ও গবেষনা সম্পাদক আবদুল কাদের সুজন, স্বাস্থ্য সম্পাদক ডা. তিমির বরণ চৌধুরী, ত্রাণ সম্পাদক শাহনেওয়াজ হায়দার শাহীন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, ধর্ম সম্পাদক আবদুল হান্নান চৌধুরী মঞ্জু, মহিলা বিষয়ক সম্পাদক এড: কামরুন নাহার, উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়–য়া, চট্টগ্রাম দক্ষিণ জেলা সদস্য নুরুল আলম, সৈয়দুল মোস্তফা চৌধুরী রাজু, চেয়ারম্যান নাছির আহমদ, চেয়ারম্যান মোহাম্মদ মুছা, ছিদ্দিক আহমদ বি.কম, মোস্তাক আহমদ আঙ্গুর, চেয়ারম্যান ওমর ফারুক, বিজন চক্রবর্ত্তী, মাহবুবুর রহমান সিবলী, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক এস এম জহিরুল আলম জাহাঙ্গীর, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক আবদুল মান্নান, সাধারণ সম্পাদক এম এ মালেক, কর্নফুলী আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষকলীগ সভাপতি আতিকুর রহমান চৌধুরী প্রমুখ।

পড়ে দেখুন

কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

॥ ডেস্ক রিপোর্ট ॥ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের …