শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / রাঙামাটির সাজেকে সড়ক দুর্ঘটনায় ৬জন আহত

রাঙামাটির সাজেকে সড়ক দুর্ঘটনায় ৬জন আহত

আজ শনিবার সকাল সাড়ে ১১টার দিকে বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের ১০নম্বর পাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসীর সূত্রে জানা গেছে, রবিবার দুপুর সাড়ে ১১টার দিকে বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের আট নম্বর পাড়া নামক এলাকায় পৌঁছালে খাগড়াছড়ি থেকে আসা পর্যটকবাহী একটি পিকআপ বেপরোয়া গতিতে গাড়ী চালিয়ে পাহাড়ীরাস্তার টার্নিং/বাক কাটার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় পর্যটকবাহী পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায়। এসময় ৬ জন পর্যটক আহত হয়। আহতরা রাজবাড়ী জেলা সদরের বেড়াডাঙ্গা গ্রামের বাসিন্দা – মোঃ হাবিবুর রহমান (৫৫),অামেনা বেগম(৪৫),গোলাম হোসেন(১৬),অায়শা(০৫), ওহাব(৫০), সুমাইয়া(১৪)।

খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী ও নিরাপত্তাবাহিনী ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে বাঘাইহাট সেনা জোনে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

এঘটনায় পর্যটকবাহী পিকআপ গাড়ীর ড্রাইভার ও হেলপার ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

 

অপর দিকে বাঘাইহাট এমএসএফ পাড়া নামক এলাকায় দুপুর সাড়ে বারটার দিকে বিজিবি’র গাড়ীর সাথে ধাক্কা লেগে হলেন্দ্র ত্রিপুরা(৪০)নামে মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়।  আহত ব্যক্তিককে ঘটনাস্থল থেকে উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরন করা হয়।

 

এবিষয়ে সাজেক থানার অফিসার ইনচার্জ(ওসি) নুরুল আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে করেছেন এবং পিকআপ গাড়িটি পুলিশ হেফাজতে আছে বলে জানিয়েছেন তিনি।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …