শিরোনাম
প্রচ্ছদ / জাতীয় / রাঙ্গমাটিতে ভোটার দিবসে র‌্যালী ও আলোচনা সভা

রাঙ্গমাটিতে ভোটার দিবসে র‌্যালী ও আলোচনা সভা

॥ নিজস্ব প্রতিবেদক ॥ ভোটারদেরকে সচেতন করে তুলে আগামীতে সকল ভোটকে উৎসবে পরিণত করতে আরো বেশী সচেনতা বাড়ানোর প্রতি আহবান জানিয়েছেন রাঙ্গামাটি জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদ। তিনি বলেন, ভোট একটি উৎসব এই উৎসবে আমাদের সকলকে সামিল হতে হবে। ভোটার বিহীন কোন নির্বাচন আমরা চায় না। আমরা চায় প্রতিটি নির্বাচন হবে উৎসব মুখর আনন্দ ঘন ও প্রতিদ্বন্ধিতা পুর্ণ্য বলে আশাপ্রকাশ করেন। তিনি গনতন্ত্র বিকাশে ভোটারদের ভূমিকা ও তরুণদের ভোটার হওয়ার আহ্বান জানান।
গতকাল রাঙ্গামাটি জেলা প্রশাসন ও নির্বাচন অফিস যৌথ উদ্যোগে ‘ভোটার হব, ভোট দিব’ এই শ্লোগানে সারাদেশের মতো পার্বত্য জেলা রাঙ্গামাটিতে জাতীয় ভোটার দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
রাঙ্গামাটি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদের সভাপতিত্বে আলোচনা সভায় করেন বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক এসএম শফি কামাল, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য হাজী মোঃ কামাল উদ্দিন, রাঙ্গামাটি উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েত কবির সোহাগ ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শফিকুর রহমান। সহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এর আগে গতকাল শুক্রবার সকালে শহরের পৌর চত্বর থেকে বর্নাঢ্য র‌্যালি বের হয়ে রাঙ্গামাটির প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পড়ে দেখুন

কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

॥ ডেস্ক রিপোর্ট ॥ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের …