শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / রাঙ্গামাটি আবদুল হামিক (আবদুল্লাহ ফকির) রঃ আঃ এর ১১ তম বার্ষিক ওরশ শরীফ শুরু

রাঙ্গামাটি আবদুল হামিক (আবদুল্লাহ ফকির) রঃ আঃ এর ১১ তম বার্ষিক ওরশ শরীফ শুরু

॥ নিজস্ব প্রতিবেদক ॥ হযরত আবদুল হামিক (আবদুল্লাহ ফকির) রঃ আঃ এর ১১ তম বার্ষিক ওরশ শরীফ উপলক্ষে গতকাল মাজারে মিলাদ মাহফিল ও দোয়া মাহফিল এবং ওরশ শুরু হয়েছে। দিন রাত ব্যাপী মহা ধমীয় এই অনুষ্ঠানে প্রধান মেহমান হিসাবে চট্টগ্রাম ফটিকছড়ি গাউছিয়া আমিন মঞ্জিল সাজ্জদানশীল (দপ্তরে গাউছুল আজম মাইজভান্ডারী) আওলাদে রাসুল শাহজাদায়ে গাউছুল আজম হযরত আলহাজ¦ হাদিয়ে আশেকীন মাওলানা সৈয়দ মফিজ উদ্দিন, আল হাছানী আল মাইজভান্ডারী (মঃ জিঃ আঃ) উপস্থিত ছিলেন। গতকাল সন্ধ্যায় রাঙ্গামাটি আব্দুল ফকির মাজারে এই প্রধান মেহমানকে স্বাগত জানান ওরশ পরিচালনা কমিটির সভাপতি ও দৈনিক গিরিদর্পন সম্পাদক আলহাজ¦ এ,কে,এম মকছুদ আহমেদ, সাধারণ সম্পাদক মোঃ আবদুস ছাত্তার সহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।
গতকাল সন্ধ্যায় তিনি রাঙ্গামাটি আবদুল্লাহ ফকির মাজারে উপস্থিত হয়ে আবদুল্লাহ ফকিরের মাজার জিয়ারত করেন। জিয়ারত মাঝে মাগরিবের নামাজ সময় হওয়ায় তিনি নামাজ আদায় করেন পরে জিয়ারত, মিলাদ মাহফিল, দোয়া মাহফিলে অংশ গ্রহণ করেন।
রাতে ঈদগাহ মাঠে প্রখ্যাত আলেমগণ ধমীয় আলোচনা করেন। এই ধর্মীয় ওরশে তিনি প্রধান মেহমান হিসাবে উপস্থিত থেকে বয়ান করবেন এবং মুনাজাত করবেন। ধর্মীয় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে ধর্মীয় আলোচনা করবেন বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব, প্রখ্যাত আলেমেদ্বীন খাগড়াছড়ি কেন্দ্রীয় জামে মসজিদেও খবিত হযরতুলহাজ¦ আল্লামা মুফতি আবদুন নবী হাক্কানী।

পড়ে দেখুন

জাফর ওয়াজেদকে চতুর্থবারের মত পিআইবির মহাপরিচালক হিসেবে নিয়োগ প্রদান করায় গিরিদর্পন পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক : সরকার প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ- পিআইবি’র মহাপরিচালক পদে আরও দুই বছরের জন্য চুক্তিভিত্তিক …