শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / রাঙ্গামাটি ডায়াবেটিক সমিতির ৯ম বার্ষিক সাধারণ সভা ও কার্যকরী পরিষদের নিবার্চন কার্যকরী পরিষদের নিখিল কুমার চাকমা পুনরায় সভাপতি ও পরশ খীসা সাধারণ সম্পাদক নির্বাচিত

রাঙ্গামাটি ডায়াবেটিক সমিতির ৯ম বার্ষিক সাধারণ সভা ও কার্যকরী পরিষদের নিবার্চন কার্যকরী পরিষদের নিখিল কুমার চাকমা পুনরায় সভাপতি ও পরশ খীসা সাধারণ সম্পাদক নির্বাচিত

॥ শেখ ইমতিয়াজ কামাল ইমন ॥ রাঙ্গামাটি ডায়াবেটিক সমিতির আয়োজনে জেলা ডায়াবেটিস হাসপাতাল মিলনায়তনে শনিবার (২৫জানুয়ারী) রাঙ্গামাটি ডায়াবেটিক সমিতির ৯ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সভায় রাঙ্গামাটি ডায়াবেটিক সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমার সভাপতিত্বে রাঙ্গামাটি ডায়াবেটিক সমিতির উপদেষ্টা ও গিরিদর্পন সম্পাদক আলহ্বাজ এ কে এম মকসুদ আহমেদ, রাঙ্গামাটি ডায়াবেটিক সমিতির কার্যনির্বাহী সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, রাঙ্গামাটি ডায়াবেটিক সমিতির সদস্য ও আঞ্চলিক পরিষদের সদস্য হাজী কামাল উদ্দীন, রাঙ্গামাটি ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক পরশ খীসাসহ রাঙ্গামাটি ডায়াবেটিক সমিতির সদস্যরা এসময় উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা জানান, রাঙ্গামাটি ডায়াবেটিক সমিতি একটি বেসরকারী সেবামুলক প্রতিষ্টান। তাই আমাদের গুণগত মান বৃদ্ধি ও সেবার খাত প্রসারের লক্ষ্যে আরও ডাক্তার, কর্মকর্তা ও কর্মচারী প্রয়োজন। সেই সাথে সমাজে বিত্তবানদের গরীব অসহায় রোগীদের সাহায্যের জন্য এগিয়ে আসার অহবান জানানো হয় এবং ব্যক্তি পর্যায়ে সকলকে যার যার স্থান থেকে সর্বাধিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন বক্তারা।
পরে রাঙ্গামাটি ডায়াবেটিক সমিতির উপদেষ্টা ও গিরিদর্পন সম্পাদক আলহ্বাজ এ কে এম মকসুদ আহমেদসহ নির্বাচন কমিটির সদস্যরা (২০২০-২০২১) কার্যকরী পরিষদের সভাপতি সাধারণ সম্পাদক পুনরায় নিখিল কুমার চাকমা ও পরশ খীসাকে নির্বাচিত করেন।

পড়ে দেখুন

কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

॥ ডেস্ক রিপোর্ট ॥ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের …