শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / রাঙ্গামাটিতে আজ বিকাল থেকে সচেতনতায় মাঠে নামছে প্রসাশন, পুলিশ ও সেনাবাহিনী

রাঙ্গামাটিতে আজ বিকাল থেকে সচেতনতায় মাঠে নামছে প্রসাশন, পুলিশ ও সেনাবাহিনী

রাঙ্গামাটি  ॥ নভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে রাঙ্গামাটি জেলাবাসীকে সচেতন করে তুলতে আজ বিকাল থেকে সচেতনতায় মাঠে নামছে প্রসাশন, পুলিশ ও সেনাবাহিনী । আগামী ২৬ মার্চ থেকে সরকারী ঘোষণা অনুয়ায়ী ঔষধের দোকান, মুদি দোকান ও কাঁচা বাজার দোকান ছাড়া সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে এবং এক সাথে ২জন এক সাথে চলাচলের উপর নিষেধাজ্ঞা পুরোপুরি কার্যকর হবে বলে জানিয়েছেন রাঙ্গামাটি জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদ। আজ সকালে রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্যালয়ে রাঙ্গামাটি জেলা প্রশাসনের সাথে সেনাবাহিনী ও পুলিশের বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এই তথ্য জানান।
২ ঘন্টা ব্যাপী এই বৈঠকে রাঙ্গামাটি জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদ, রাঙ্গামাটি পুলিশ সুপার মোঃ আলমগীর কবির, রাঙ্গামাটি জোন কামন্ডার লেফটেন্টে কর্ণেল মাঈনউদ্দিন পিএসসি, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ছুফি উল্লাহ, রাঙ্গামাটি রিজিয়নের জিটু আই মেজর মহিউদ্দিন ফারুকী, রাঙ্গামাটি সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা সহ সরকারের উর্ধ্বতন কর্মকর্তারা বৈঠকে উপস্থিত ছিলেন।
বৈঠকে সিদ্ধান্ত মোতাবেক আজ বিকাল থেকে রাঙ্গামাটি জেলার প্রতিটি পাড়াও মহল্লায় সচেতনতা মুলক প্রচারণা অব্যাহত থাকবে এবং রাঙ্গামাটি জেলা প্রশাসনের বাজার মনিটরিং, হোম কোয়ারেন্টাইন ব্যক্তিদের সতর্কতা প্রদানের সময় সেনাবাহিনীর উপস্থিতিতে এই কাজ গুলো করা হবে।

পড়ে দেখুন

কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

॥ ডেস্ক রিপোর্ট ॥ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের …