শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / বান্দরবান পার্বত্য জেলা পরিষদের ২শত ৭বস্তা খাদ্য সামগ্রী রুমা সেনা জোনের কাছে হস্তান্তর

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের ২শত ৭বস্তা খাদ্য সামগ্রী রুমা সেনা জোনের কাছে হস্তান্তর

বান্দরবান প্রতিনিধি ॥ করোনা সংক্রামক মোকাবেলায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে বরাদ্ধকৃত খাদ্য সামগ্রী বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মাধ্যমে জেলার ৭টি উপজেলায় বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রী বিতরণের অংশ হিসেবে দুর্গম রুমা উপজেলার রেমাক্রি প্রাংসা ইউনিয়নের জন্য ২ শত ৭ পরিবারের জন্য খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়েছে।
সোমবার সকালে বান্দরবান সেনানিবাস এলাকায় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের এই খাদ্য সামগ্রী রুমা সেনা জোনের কাছে হস্তান্তর করা হয়। এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, ২৭ বেঙ্গল রুমা জোনের সার্জেন্ট মোঃ সেলিম হোসেনের কাছে এই খাদ্য সামগ্রী হাতে তুলে দেন।
খাদ্য সামগ্রী বিতরণকালে এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা জুড়িমং সহ ২৭ বেঙ্গল রুমা জোনের সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।
বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর বলেন, আমরা বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লার নিদের্শনায় জেলার প্রত্যন্ত এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করছি। পাশাপাশি পুলিশ, সেনাবাহিনীসহ বিভিন্ন স্বেচ্ছাসেবীদের মাধ্যমে আমাদের এই ত্রাণ সহায়তা অব্যাহত রয়েছে। জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর আরো বলেন, করোনা সংকট মোকাবেলায় আমাদের সকলকে একসাথে কাজ করতে হবে, সকলের সম্মিলিত প্রচেষ্টা আর সচেতনতার মাধ্যমে আমরা অবশ্যই এই মহামারি করোনার হাত থেকে রেহাই পাবো।

পড়ে দেখুন

কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

॥ ডেস্ক রিপোর্ট ॥ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের …