শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / রাঙ্গামাটির ব্যবসায়ী সাহাব উদ্দিনের ব্যক্তিগত উদ্দ্যেগে ৫শতাধিক দরিদ্র পরিবারের মাঝে ত্রান বিতরণ

রাঙ্গামাটির ব্যবসায়ী সাহাব উদ্দিনের ব্যক্তিগত উদ্দ্যেগে ৫শতাধিক দরিদ্র পরিবারের মাঝে ত্রান বিতরণ

॥ নিজস্ব প্রতিবেদক ॥ করোনায় অসহায় কর্মহীন খেটে খাওয়া ঘরে বন্দি ৫শতাধিক পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যেগে ত্রাণ বিতরণ করেছেন রাঙ্গামাটি পুরাতন বাস ষ্টেশন মাতৃমঙ্গল এলাকায় বসবাসকারী বিশিষ্ট ব্যবসায়ী সিরাজুল ইসলামের মেজ পুত্র দুবাই প্রবাসী ব্যবসায়ী সাহাব উদ্দিন।
শনিবার (২৫ এপ্রিল) সকালে মাতৃমঙ্গল এলাকায় প্রবাসী ব্যবসায়ী সাহাব উদ্দিন তার নিজ বাসভবনে এসব গরীব-অসহায় মানুষদের মাঝে নিজের তহবিল থেকে ৮কেজি চাউল, ৫কেজি আলু, ২ কেজি পিয়াজ, মটর ছোলা দেড় কেজি ও ১লিটার সয়াবিন তেল ত্রাণ সামগ্রীগুলো প্রদান করেন।
রাঙ্গামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এইসব অসহায়দের মাঝে এই ত্রাণ সামগ্রীগুলো বিতরণ করেন। এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রোমান, বিশিষ্ট ব্যবসায়ী সিরাজুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক টিটু বাঙ্গালী’সহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
বিতরণকালে রাঙ্গামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি বলেন, দেশের চলমান সংকটে খেটে খাওয়া দিনমজুর-অসহায় মানুষের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর জন্য সরকারের পাশাপাশি সমাজের ধনী ও বিত্তবানদের এগিয়ে আসতে হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্থানীয় প্রশাসনের মাধ্যমে এ সকল দরিদ্র জনগণের কষ্ট লাঘবের জন্য বিশেষ প্রণোদনা ব্যবস্থা চালু করেছেন এবং তাদের সাহায্য-সহযোগিতা প্রদান অব্যাহত রেখেছেন।
তিনি আরো বলেন, এই সংকটময় মুর্হুতে দুবাই প্রবাসী ব্যবসায়ী সাহাব উদ্দিন বিভিন্ন এলাকার ৫শতাধিক অসহায় পরিবারদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে যে নজির স্থাপন করেছেন তেমনি অন্যান্য বিত্তবানদেরও এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, আপনারা আতঙ্কিত হবেন না। সামাজিক দূরত্ব বজায় রেখে ধৈর্য্য, দায়িত্বশীলতা ও দেশপ্রেম নিয়ে একযোগে সবাইকে এই প্রাণঘাতী ভাইরাস প্রতিরোধে কাজ করতে হবে। ঘরে ঘরে সচেতনতা গড়ে তুলতে হবে।

পড়ে দেখুন

জাফর ওয়াজেদকে চতুর্থবারের মত পিআইবির মহাপরিচালক হিসেবে নিয়োগ প্রদান করায় গিরিদর্পন পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক : সরকার প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ- পিআইবি’র মহাপরিচালক পদে আরও দুই বছরের জন্য চুক্তিভিত্তিক …