শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / রোয়াংছড়িতে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১

রোয়াংছড়িতে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১

॥ রোয়াংছড়ি প্রতিনিধি বান্দরবান ॥ বান্দরবানের রোয়াংছড়ি উপজেলাতে সন্ত্রাসীদের গুলিতে ১জনের মৃত্যু হয়েছে, শুক্রবার ভোররাতে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার রোয়াংছড়ি উপজেলার আলেক্ষ্যং ইউনিয়নের ক্যানাইজু পাড়া এলাকায় অস্ত্রধারী সশস্ত্র সন্ত্রাসী গ্রুপের সদস্যরা ১জনকে গুলি করে হত্যা করেছে। নিহতের নাম মং সাই লোই মার্মা (৩০)। তার বাড়ী বান্দরবানের থানচি উপজেলার রেমাক্রি ইউনিয়নের বাশী অং পাড়ায়। এদিকে হত্যাকান্ডের খবর পেয়ে পুলিশ এবং সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরির্দশন করেছেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে, ঘটনাস্থল’সহ আশপাশের এলাকাগুলোতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের রোয়াংছড়ির থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদ কবীর জানান, সন্ত্রাসীরা গুলি করে ক্যানাইজু পাড়ায় একজন’কে হত্যা করেছে। ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে, তদন্ত করে দেখা হচ্ছে, জড়িতদের গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা।

পড়ে দেখুন

জাফর ওয়াজেদকে চতুর্থবারের মত পিআইবির মহাপরিচালক হিসেবে নিয়োগ প্রদান করায় গিরিদর্পন পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক : সরকার প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ- পিআইবি’র মহাপরিচালক পদে আরও দুই বছরের জন্য চুক্তিভিত্তিক …