শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / দীঘিলানা করোনা পজেটিভ এরশাদ চাকমা ও তার স্ত্রী আইসোলিউসনে

দীঘিলানা করোনা পজেটিভ এরশাদ চাকমা ও তার স্ত্রী আইসোলিউসনে

সোহেল রানা দীঘিনালা প্রতিনিধি :: খাগড়াছড়ি দীঘিনালায় করোনাভাইরাস পজিটিভ এরশাদ চাকমা(৩৫) ও তার স্ত্রী পূর্ণা চাকমা (৩০ কে দীঘিনালার হোটেল ইউনিটিতে ১লা মে আইসোলিউসনে রাখা হয়েছে। তার সাথে থাকা কামাকুছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আরো ১০জনে নমুনা চট্রগামে প্রেরন করা হয়েছে।
জানা যায়, করোনা আক্রান্ত এরসাদ চাকমা (৩৫) গত ১৮ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে দীঘিনালায় আসেন। তিনি আদমজি অনন্ত ওয়াসিং (সুইটার তৈরি) গার্মেন্টস চাকুরি করতেন। তবে তিনি খাগড়াছড়ি প্রবেশের সময় কুমিল্লা থেকে এসেছেন বলে তথ্য গোপন করেন।
দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা তনয় তালুকদার বলেন, নমুনা পরীক্ষার ফলাফলে করোনায় পজিটিভ আসায় এরশাদ চাকমাকে দীঘিনালা হোটেল ইউনিটিতে আইসোলিউসনে রাখা হয়েছে। তাকে কোন ধরনের চিকিৎসা দেয়া হচ্ছেনা তবে নিবির পর্যবেক্ষনে রাখা হয়েছে এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং দীঘিনালা জোনের সহায়তায় চিকিৎসার সুব্যবস্থা নিশ্চিত করা হচ্ছে। তার শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা ভাল, তাই শারীরিক লক্ষন না থাকলেও করোনা পরীক্ষায় পজেটিভ আসছে। তবে এখন করোনা ভাইরাস জিবানুটি কোন লক্ষন ছাড়াই পরীক্ষায় পজেটিভ আসতে পারে। তিনি আরো বলেন, এরশাদ চাকমাকে আইসোলিউসনে রেখে আরো পরীক্ষা নিরিক্ষা করা পর যদি রেজাল্ট নেগেটিভ আসে তাহলে তাকে আমরা বিদায় দিব। আরো যে ১০ জনের নমুনা পাঠনো হয়েছে ফলাফল হাতে আসলে বলা যাবে করোনা ভাইরাস সংক্রমিত হয়েছে কি না? উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন এর প্রয়াজনীয় সামগ্রীক ব্যবস্থা করা হচ্ছে।
উল্লেখ্য যে, গত ২২ এপ্রিল চার জনের নমুনা পরীক্ষার জন্য চট্রগ্রামে পাঠনো হয়েছিল। ২৯ এপ্রিল ফলাফলে একজনে করোনা পজেটিভ আসেন।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …