শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / রাঙ্গামাটিতে নতুনভাবে করোনা আক্রান্ত ১৭

রাঙ্গামাটিতে নতুনভাবে করোনা আক্রান্ত ১৭

॥ রাঙ্গামাটি প্রতিনিধি ॥ রাঙ্গামাটিতে একজন বেসরকারী ডাক্তারসহ নতুন করে আরো ১৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে রাঙ্গামাটিতে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হলো ৪৩জন।
সর্বশেষ ১৯ মে মঙ্গলবার মধ্যরাতে চট্টগ্রাম ভেটেনারি ও এ্যানিমেল সায়েন্স (সিভাসু) থেকে আসা রিপোর্টের মাধ্যমে এ ফলাফল পাওয়া গেছে বলে নিশ্চিত করেছেন রাঙ্গামাটি করোনা বিষয়ক ফোকাল পার্সন ডাঃ মোস্তফা কামাল। গত ১৪ ও ১৫ মে তাদের নমুনা সংগ্রহ করে চট্টগ্রামে পাঠানো হয়েছিল বলে জানান তিনি।
তিনি জানান, নতুনভাবে করোনা আক্রান্তদের মধ্যে ৩জনকে আইসোলেশনে রাখা হয়েছে এবং অন্যান্যরা সকলেই সুস্থ রয়েছেন।
রাঙ্গামাটিতে নতুনভাবে করোনা আক্রান্তদের মধ্যে শহরের চক্রপাড়া-১জন, রাজবাড়ী-১জন, মানিকছড়ি-১জন, দেওয়ানপাড়া-১জন, উত্তর কালিন্দিপুর-৩জন, রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল-২জন, রাঙ্গাপানি-১জন, মাঝিরবস্তি-১জন, ম্যাজিস্ট্রেট কলোনি-১জন, রায়বাহাদুর সড়ক-৩জন, কল্যাণপুর-১জন এবং তবলছড়ি ওমদামিয়া হিল-১জন।
এদের মধ্যে একজন বেসরকারী চিকিৎসক ও আছেন বলে জানা গেছে।
উল্লেখ্য, এর আগে গত ৬ মে রাঙ্গামাটিতে সর্বপ্রথম ৪জন করোনায় আক্রান্ত হয়। এরপর গত ১২ মে ১জন, ১৩ মে ৯জন এবং ১৪ মে ১১জন এবং ১৬ মে আরো একজন নার্স করোনায় আক্রান্ত হন। সর্বশেষ ১৯ মে চট্টগ্রাম থেকে আসা রিপোর্টে রাঙ্গামাটিতে নতুন করে আরো ১৭জনের করোনা শনাক্ত হওয়ার খবর আসে।
এ নিয়ে রাঙ্গামাটিতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হলো ৪৩ জন।

পড়ে দেখুন

কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

॥ ডেস্ক রিপোর্ট ॥ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের …