শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / রাঙ্গামাটি জেলায় নতুন করে আক্রান্ত ২৫ জন,মোট আক্রান্ত ২০৮ জন

রাঙ্গামাটি জেলায় নতুন করে আক্রান্ত ২৫ জন,মোট আক্রান্ত ২০৮ জন

॥ নিজস্ব প্রতিবেদক ॥ রাঙ্গামাটি জেলায় করোনা আক্রান্তের ৪৭ দিনে এসে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা রোগীর সংখ্যা। জেলায় গত মধ্য আরো ২৫ জন করোনা আক্রান্তের খবর পাওয়া গেছে। এ নিয়ে রাঙ্গামাটি জেলায় মোট আক্রান্তের সংখ্যা হচ্ছে ২০৮ জন। রাঙ্গামাটির ১০ উপজেলার মধ্যে করোনা মুক্ত বরকল উপজেলায় নতুন করে ১ জন করোনা রোগী আক্রান্ত হয়েছে বলে নিশ্চিত করেছেন রাঙ্গামাটির করোনা ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল।
রাঙ্গামাটি করোনার ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল জানান, গতকাল সিভাসু থেকে ৫৮ টি রিপোর্ট পাওয়া গেছে তার মধ্যে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা হচ্ছে ২৫ জন। এর মধ্যে রাঙ্গামাটি সদরের ২৩ জন, বরকল উপজেলায় ১ জন, কাউখালী উপজেলায় ১ জন।
রাঙ্গামাটি সদরের আক্রান্তরা হলেন রাঙ্গামাটি পুরাতন পুলিশ লাইনের ৯ জন, কাঠালতলীর ১ জন, ২ জন হ্যাপীর মোড়ের, ফিশারী ঘাটের ১ জন, সদর পুলিশ ফাঁড়ির ২ জন, ইসলামী ব্যাংকের ২ জন, পুলিশ সুপার কার্যালয়ের ১ জন, মাষ্টার কলোনীর ১ জন লেকার্স স্কুল এলকার ১ জন এবং স্বর্ণটিলার ২ জন বাসন্দা রয়েছে।
গতকাল আরো ৪ জন সুস্থ হয়েছেন। এর মধ্যে রাঙ্গামাটি সদরের ৩ জন এবং লংগদু উপজেলার ১ জন বাসিন্দা রয়েছে। মোট সুস্থ হয়েছে ৮৫ জন। এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে রাঙ্গামাটিতে মারা গেছে ৬ জন। বর্তমানে রাঙ্গামাটি জেলায় আক্রান্ত রয়েছে ১১৭ জন।
রাঙ্গামাটি জেলায় মোট কোয়ারেন্টাইন করা হয়েছে ৩১৭৮ জনকে। তার মধ্যে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছে ১০৯৪ জন, হোম কোয়ারেন্টাইনে রয়েছে ২০৮৪ জন। কোয়ারেন্টাইন ছাড়পত্র পেয়েছে ৩১০৪ জন। বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছে ৭৪ জন। রাঙ্গামাটি থেকে এ পর্যন্ত নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে ১৯০১ জনের। তার মধ্যে ১৬৪৯ জনের নমুনা হাতে পাওয়া গেছে। রিপোর্ট বাকী রয়েছে ২৫২ জনের।

পড়ে দেখুন

কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

॥ ডেস্ক রিপোর্ট ॥ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের …