শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে নন্দনকানন ইসকন মন্দিরে চসিক প্রশাসকের শুভেচ্ছা বিনিময়

শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে নন্দনকানন ইসকন মন্দিরে চসিক প্রশাসকের শুভেচ্ছা বিনিময়

চট্টগ্রাম ব্যুরো :: আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ(ইস্কন) চট্টগ্রাম নন্দনকাননস্থ বিভাগীয় প্রধান কার্যালয় শ্রীশ্রী রাধামাধব মন্দিরে পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের ৫২৪৬ তম শুভ আবির্ভাব তিথি ও ইসকন প্রতিষ্ঠাতা আচার্য শ্রীল এ.সি. ভক্তিবেদান্ত স্বামী প্রভুপাদের ১২৪ তম আবির্ভাব তিথি মহোৎসব উপলক্ষে চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক জনাব খোরশেদ আলম সুজন ইস্কন ভক্তদের সাথে জন্মাষ্টমী শুভেচ্ছা বিনিময় ও বিভাগীয় কার্যালয় পরিদর্শন করেন। এই সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা জনাব জামশেদুল আলম চৌধুরী, নন্দনকানন ইসকন মন্দিরের অধ্যক্ষ পন্ডিত গদাধর দাস ব্রহ্মচারী, সা. সম্পাদক তারন নিত্যানন্দ দাস ব্রহ্মচারী, যুগ্ম সম্পাদক মুকুন্দ ভক্তি দাস ব্রহ্মচারী, সুবল সখা প্রেম দাস, অপূর্ব মনোহর দাস,সদগতি বৈষ্ণব দাস, অজিত নরোত্তম দাস, রনবীর মাধব দাস, শেষরুপ দাস, সুমন চৌধুরী সহ প্রমুখ।
চসিক প্রশাসক সকলকে মাননীয় প্রধানমন্ত্রী ও চসিকের পক্ষ হতে সকলকে জন্মাষ্টমীর শুভেচ্ছা জ্ঞাপন করেন। করোনা মহামারি প্রভাব থেকে সারা বিশ্বের মানুষ যেন রক্ষা পান তার জন্য সৃষ্টিকর্তা কাছে প্রার্থনা জানান। আহার, নিদ্রা,ভয়, মৈথুন পশু ও মানুষের একই রকম। কিন্তু মানুষের প্রকর বুদ্ধি মত্তা রয়েছে। তাই আমাদের মানুষের সেবা করতে হবে।ফলে সৃষ্টিকর্তা আমাদের প্রতি সন্তুষ্ট হবেন।
বিশ্ব শান্তি ও মঙ্গল কামনা জন্মাষ্টমী উপলক্ষে তিন দিন ব্যাপি বিভিন্ন অনুষ্টান মালার আয়োজন করা হয়েছে। যথা জন্মাষ্টমীর অধিবাস, মঙ্গলারতি,রাজবেশে দর্শনারতি,দিন ব্যাপি পরমেশ^র ভগবানের লীলা কথা, কীর্তন মেলা, শ্রীল প্রভুপাদ লীলামৃত, রাজভোগ নিবেদন, মহা অভিষেক ও মহাপ্রসাদ বিতরন করা হয়।

পড়ে দেখুন

কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

॥ ডেস্ক রিপোর্ট ॥ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের …