শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে দেখতে গেলেন সাংবাদিকরা : দৈনিক গিরিদর্পণ সম্পাদক একেএম মকছুদ আহমেদ আগের চাইতে কিছুটা ভালো আছেন

চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে দেখতে গেলেন সাংবাদিকরা : দৈনিক গিরিদর্পণ সম্পাদক একেএম মকছুদ আহমেদ আগের চাইতে কিছুটা ভালো আছেন

নিজস্ব প্রতিবেদক :: পাহাড়ের সংবাদপত্রের জনক, সাংবাদিকতার বরপুত্র চারন সাংবাদিক দৈনিক গিরিদর্পণ সম্পাদক একেএম মকছুদ আহমেদ ডায়াবেটিস ও জটিল কিডনি রোগে আক্রান্ত হয়ে চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালের সিসিইউ থেকে ৭ম তলার ৭১৩ নং – ব্যডে চিকিৎসাধীন আছেন।
গতকাল ৯ সেপ্টেম্বর ২০২০ইং দুপুরে হাসান ফেরদৌস,সাবেক সাধারণ সম্পাদক চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিউজে) ও সিনিয়র সাংবাদিক একুশে টিভি। তার পরপরই আসেন,ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক জনাব মহসিন গাজী, রাঙ্গামাটি প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক জনাব শাখাওয়াত হোসেন রুবেল, রাঙ্গামাটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক আনোয়ারুল হক, বাংলাদেশ অনলাইন নিউজ পের্টাল এসোসিয়েশন (বনপা)’র চট্টগ্রাম সাধারণ সম্পাদক ও দৈনিক গিরিদর্পণের চট্টগ্রাম ব্যুরো প্রধান এম কে মোমিন, রাঙ্গামাটি প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক এস এম সামশুল আলম, এশিয়া টিভির রাঙ্গামাটি ব্যুরো প্রধান আলমগীর মানিক, বাবলা দাশ ফটো সাংবাতিক রাংগামাটি প্রমুখ।
চারন সাংবাদিক দৈনিক গিরিদর্পণ সম্পাদক একেএম মকছুদ আহমেদকে দেখতে যান। উল্লেখ্য যে গত কয়েক দিন ধরে তার শারীরিক অবস্থা ভালো যাচ্ছিল না। গত শুক্রবার রাত থেকে তিনি বমি শুরু করলে গত শনিবার তাকে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। রাঙ্গামাটিতে বিভিন্ন পরীক্ষা নিরিক্ষার পর তার ডায়াবেটিস ও কিডনির সমস্যা দেখা দেয়। রাঙ্গামাটি হাসপাতালে আরএম ও বিশেষজ্ঞ ডাক্তার তাকে চট্টগ্রামে রেফার করে। তিনি হার্ট বিশেষজ্ঞ ডাক্তার রেদোয়ান, কিডনি বিশেষজ্ঞ ডাঃ রতন সাহা, ডায়াবেটিস ডাক্তার মাসুদ করিম এর তত্ত্বাবধানে রয়েছেন। তার শারীরিক অসুস্থতা আরো যাতে ভালো হয় তার জন্য রাঙ্গামাটিসহ দেশের সকল জন সাধারণ ও শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।

পড়ে দেখুন

কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

॥ ডেস্ক রিপোর্ট ॥ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের …