শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / আওয়ামীলীগের চট্টগ্রাম বিভাগীয় টিমে দীপংকর তালুকদার এমপি

আওয়ামীলীগের চট্টগ্রাম বিভাগীয় টিমে দীপংকর তালুকদার এমপি

॥ নিজস্ব প্রতিবেদক ॥ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা নির্দেশনায় দলের সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্যদের সমন্বয়ে ৮টি বিভাগীয় টিম গঠন করা হয়েছে।
আর এর মধ্যে চট্টগ্রাম বিভাগীয় টিমের মধ্যে সদস্য হিসেবে রয়েছেন, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি, রাঙ্গামাটি সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য দীপংকর তালুকদার এমপি।
শনিবার (৩ অক্টোবর) আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাঁর সরকারি বাসভবনে এক বৈঠকের আলোচ্য সূচি নিয়ে প্রেস বিফ্রিংয়ে এসব টিম অনুমোদনের তালিকা প্রকাশ করেন তিনি।
বিভাগ ভিত্তিক সাংগঠনিক সমস্যা সমূহ পর্যবেক্ষণের মাধ্যমে বিভাগীয় টিম তা সমাধান করবে। যার ফলে সাংগঠনিক কর্মকান্ডের গতিশীলতা আরো বৃদ্ধি পাবে। ৮টি বিভাগীয় টিমের মধ্যে রয়েছে, রংপুর, রাজশাহী, খুলনা, বরিশাল, ময়মনসিংহ, ঢাকা, সিলেট ও চট্টগ্রাম বিভাগ।
চট্টগ্রাম বিভাগীয় টিমে আরো যারা রয়েছেন, টিম সমন্বয়ক আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদ মাহবুব উল-আলম হানিফ ও সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।
টিমে অন্যান্যদের মধ্যে রয়েছেন, আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য শখ ফজলুল করিম সেলিম এমপি, ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপি, নুরুল ইসলাম নাহিদ, অ্যাড. আব্দুল মতিন খসরু এমপি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়েশা খান এমপি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. মো. আবদুস সবুর, যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশীদ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও সদস্য দীপংকর তালুকদার এমপি।

পড়ে দেখুন

কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

॥ ডেস্ক রিপোর্ট ॥ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের …