শিরোনাম
প্রচ্ছদ / আন্তর্জাতিক / শেষ মুহূর্তে ভারত সফর থেকে ‘বাদ’ পড়লেন পররাষ্ট্রমন্ত্রী

শেষ মুহূর্তে ভারত সফর থেকে ‘বাদ’ পড়লেন পররাষ্ট্রমন্ত্রী

ঢাকা: শেষ মুহূর্তে হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় ভারত সফর থেকে বাদ পড়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। ফলে তিনি দিল্লির পথে রওনা দিতে পারেননি। সোমবার (৫ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে পররাষ্ট্রমন্ত্রীর দিল্লি যাওয়ার কথা ছিল।
পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্র জানায়, প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে ড. মোমেনের দিল্লি সফর চূড়ান্ত ছিল। রোববার (৪ সেপ্টেম্বর) ড. মোমেন নিজেও জানিয়েছিলেন তিনি দিল্লি যাচ্ছেন। তবে আজ অসুস্থ হওয়ায় তিনি দিল্লি সফরে যেতে পারেননি।
তবে অন্য একটি সূত্র জানায়, সম্প্রতি ‘হাসিনা সরকারকে ক্ষমতায় টিকিয়ে রাখতে ভারতের সহায়তা চাওয়া’ নিয়ে একটি বক্তব্য ঘিরে তুমুল সমালোচনার মুখে পড়েন ড. মোমেন। সে কারণে তিনি এই সফর থেকে বাদ পড়ে থাকতে পারেন।
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আমন্ত্রণে চার দিনের রাষ্ট্রীয় সফরে আজ সকাল ১০টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইটে নয়াদিল্লির উদ্দেশে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পড়ে দেখুন

রাঙ্গামাটিতে জেলা পরিবেশ ও বন উন্নয়ন কমিটি সভা পর্যটন শহর রাঙ্গামাটির সৌন্দর্য্য বর্ধন ও পরিবেশ রক্ষায় নিজ নিজ এলাকায় গাছ লাগানোর আহবান

॥ মো. সোহরাওয়ার্দী সাব্বির ॥ পর্যটন শহর রাঙ্গামাটির সৌন্দর্য্য বর্ধনের পরিবেশ রক্ষায় গাছের চারা লাগানোর …