শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / কাউখালী উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা তৃণমূল পর্যায়ে দলকে আরো শক্তিশালী করতে হ বে —-দীপংকর তালুকদার এমপি

কাউখালী উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা তৃণমূল পর্যায়ে দলকে আরো শক্তিশালী করতে হ বে —-দীপংকর তালুকদার এমপি

॥ কাউখালী প্রতিনিধি ॥ আগামী নির্বাচনে আওয়ামীলীগের জয়ের জন্য তৃণমূল পর্যায়ে দলকে আরো শক্তিশালী করার আহবান জানি য়ে ছেন,জাতীয় সংসদের খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।
শনিবার (৯ সেপ্টেম্বর) রাঙ্গামাটির কাউখালী উপজেলা অডিটরিয়ামে কাউখালী উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, আগামী নির্বাচনে তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের আরো জোড়ালো ভাবে কাজ করতে হবে। আর কাজ করার জন্য সবাই কে সাংগঠনিক ভাবে ঐক্যবদ্ধ থাকতে হবে।আর সবাই যদি ঐক্যবদ্ধ থাকেন আবারো আমরা এই আসন প্রধানমন্ত্রীকে উপহার দিবো।
কাউখালী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এরশাদ সরকারের সঞ্চালনায়, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কলমপতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ক্যাজাই মারমার সভাপতিত্বে সভায় সম্মানিত অতিথি ছিলেন,রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও রাঙ্গামাটি পার্বত ্যজেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রুচৌধুরী।
বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান সামুসুদৌহা চৌধুরী,কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য অংসুসাইন চৌধুরী, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এস এম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ হাবিবুর রহমান হাবিব প্রমূখ।
বর্ধিত সভায় উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের ও যুবলীগ,ছাত্রলীগ নেতৃবৃন্দ এবং জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

পড়ে দেখুন

মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী

॥ ডেস্ক রিপোর্ট ॥ দেশের স্বাধীনতা অর্জনে মুক্তিযোদ্ধাদের মহান আত্মত্যাগের কথা তুলে ধরে প্রধানমন্ত্রী শেখ …