শিরোনাম
প্রচ্ছদ / জাতীয় / ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাঙ্গামাটির জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শান্তিচুক্তির পর পার্বত্য চট্টগ্রামে উন্নয়নের রোড মেপে নিয়ে এসেছি

ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাঙ্গামাটির জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শান্তিচুক্তির পর পার্বত্য চট্টগ্রামে উন্নয়নের রোড মেপে নিয়ে এসেছি

॥ নিজস্ব প্রতিবেদক ॥ পার্বত্য চট্টগ্রামের দীর্ঘ রক্তক্ষয়ী যুদ্ধের অবসান ঘটিয়েছি ১৯৯৭ সালে ২ ডিসেম্বর পার্বত্য শান্তি চুক্তির মাধ্যমে। আর শান্তিচুক্তির পর পার্বত্য চট্টগ্রামে উন্নয়নের রোড মেপে নিয়ে এসেছি আগামী দিনে এই ধারা অব্যাহত থাকবে বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বার (২৩ ডিসেম্বর) বিকেল ৩টায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে প্রচারনার অংশ হিসেবে রাঙ্গামাটির সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জনসভায় বক্তব্যে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা এ কথা বলেন। এসময় তিনি রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন প্রান্ত থেকে রাঙ্গামাটিসহ ৫টি জেলার নির্বাচনী ভার্চুয়াল জনসভায় অংশগ্রহণ করবেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চেয়ে শেখ হাসিনা বলেন, এবারের ভোট উন্মুক্ত করে দেওয়া হয়েছে। জনগণ যাকে ভোট দেবে সেই নির্বাচিত হবে। প্রত্যন্ত অঞ্চলেও উন্নতি ও কর্মসংস্থান সৃষ্টি হয়েছে। সেই ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। তাই দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট চান তিনি।
রাঙ্গামাটি শহরের শহিদ আবদুস শুক্কুর স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য জনসভার বক্তব্য রাখেন, রাঙ্গামাটি আওয়ামী লীগের সংসদ সদস্য দীপংকর তালুকদার। রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর। এছাড়া সমাবেশে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে জেলার বিভিন্ন উপজেলা থেকে নৌপথে ও সড়ক পথে নেতাকর্মীরা আসতে শুরু করেছে। বিকেল তিনটা থেকে রাঙ্গামাটির জনসভা স্থল কানায় কানায় পরিপূর্ণ হয়ে উঠে। রাঙ্গামাটি সদর ও পৌর এলাকার পাশাপাশি কাউখালী, নানিয়ারচর, কাপ্তাই ও রাজস্থলী উপজেলার নেতাকর্মীরা জনসভায় অংশ নিবেন। জনসভায় ত্রিশ হাজারের অধিক লোক সমাগম হয়।
রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন থেকে আওয়ামী লীগ সভাপতি পর্যায়ক্রমে খুলনা বিভাগের কুষ্টিয়া, ঝিনাইদহ ও সাতক্ষীরা, বরিশাল বিভাগের বরগুনা, ময়মনসিংহ বিভাগের নেত্রকোণা এবং চট্টগ্রাম বিভাগের রাঙ্গামাটি জেলার ছয় জেলার নির্বাচনী জনসভায় বক্তব্য দেন।

পড়ে দেখুন

কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

॥ ডেস্ক রিপোর্ট ॥ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের …