শিরোনাম
প্রচ্ছদ / তৃণমূল / বান্দরবানের এমপি হিসেবে আবারোও নির্বাচিত হলে পার্বত্য এলাকার আরো ব্যাপক উন্নয়ন কাজ তরান্বিত করবো—বীর বাহাদুর

বান্দরবানের এমপি হিসেবে আবারোও নির্বাচিত হলে পার্বত্য এলাকার আরো ব্যাপক উন্নয়ন কাজ তরান্বিত করবো—বীর বাহাদুর

বান্দরবান ॥ ৩০০নং আসন পার্বত্য জেলা বান্দরবানের সংসদ সদস্য হিসেবে ৭ম বারের নির্বাচিত হয়ে জাতীয় সংসদে যেতে পারলে আগামীতে পার্বত্যবাসীর জন্য আরো উন্নয়ন কাজ তরান্বিত করবো। গত ৬বার নির্বাচিত হয়ে যে প্রতিশ্রুতি দিয়েছি তা পালন করেছি আর আগামীতে ৭ম বারেরমত নির্বাচিত হলে সরকারের যে সুযোগ সুবিধা গুলো বাস্তবায়ন করা হবে তার সবকিছু পার্বত্যবাসীর জন্য আনা হবে। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকালে বান্দরবান জেলা আওয়ামীলীগের আয়োজিত বান্দরবানের রাজার মাঠে শেষ দিনের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান ৩০০নং আসন থেকে টানা ৬ বারের নির্বাচিত সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এমন মন্তব্য করেন। এসময় তিনি আরো বলেন, আওয়ামীলীগ আছে বলে দেশে শান্তি আছে আর আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারণে সুজলা সুফলা আর শান্তিতে ভরপূর হয়ে ওঠেছে পুরো বাংলাদেশ।
বীর বাহাদুর উশৈসিং আরো বলেন, বান্দরবানে গত ৩০ বছরে যে উন্নয়ন হয়েছে তা আওয়ামীলীগ সরকারের কারণে হয়েছে আর আগামীতে ও বান্দরবানে যে উন্নয়ন হবে তা আওয়ামীলীগ সরকারের কল্যাণেই হবে। এসময় বীর বাহাদুর উশৈসিং ৭ম বারের মত সাধারণ জনগণকে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামীলীগকে জয়যুক্ত করার আহবান জানান এবং নির্বাচিত হলে বান্দরবানের আরো উন্নয়ন কাজ করবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন।
এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা, সহ-সভাপতি উজ্জ্বল কান্তি দাশ, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৌরভ দাশ শেখর, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক মো. সামসুল ইসলামসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
নির্বাচনী জনসভা শেষে বান্দরবান রাজার মাঠ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার একইস্থানে গিয়ে শেষ হয়।

পড়ে দেখুন

কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

॥ ডেস্ক রিপোর্ট ॥ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের …