শিরোনাম
প্রচ্ছদ / চট্টগ্রাম / রাঙ্গামাটি সরকারি শিশু পরিবারে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও পিঠা উৎসব

রাঙ্গামাটি সরকারি শিশু পরিবারে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও পিঠা উৎসব

॥ নিজস্ব প্রতিবেদক ॥ প্রতিটি শিশুই আগামী দিনের ভবিষ্যৎ। তাই এই শিশু পরিবার থেকে যাতে একদিন ডিসি হবে এমন প্রত্যাশা থাকবে আমার বলে মন্তব্য করেছেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশাররফ হোসেন খান। তিনি বলেন, মা বাবা নেই এমন ভাবলে চলবে না এই শিশু পরিবারে থেকে অনেক ভাই বোনের সাথে থেকে নিজেদের সুশিক্ষায় শিক্ষিত করতে হবে। তোমরা একদিন বড় হয়ে দেশের কল্যানে কাজ করবে এমন প্রত্যাশা করছি। রাঙ্গামাটি সরকারি শিশু পরিবারে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও মেধা বৃত্তি এবং পিঠা উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাঙ্গামাটি জেলা প্রশাসক এ কথা বলেন।
রাঙ্গামাটি জেলা সমাজ সেবা উপ-পরিচালক মোঃ ওমর ফারুকের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে রাঙ্গামাটি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্টেট নাবিল নওরোজ, রাঙ্গামাটি সমাজ সেবার সহকারী পরিচালক রুপনা চাকমা, রাঙ্গামাটি জেলা পরিষদের সাবেক সদস্য মনোয়ারা বেগম জাহান, রাঙ্গামাটি শিশু পরিবারের তত্ত্বাবধায়ক মোঃ আব্দুর রশিদসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
পরে শিশু পরিবারের শিশুদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পড়ে দেখুন

কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

॥ ডেস্ক রিপোর্ট ॥ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের …